Inqilab Logo

ঢাকা শনিবার, ২৪ জুলাই ২০২১, ৯ শ্রাবণ ১৪২৮, ১৩ যিলহজ ১৪৪২ হিজরী

ঈদের শুভেচ্ছা বার্সা, সিটি, পিএসজির

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২১ জুলাই, ২০২১, ৮:৫৭ এএম

পবিত্র ঈদুল আজহা পালিত হচ্ছে গোটা বিশ্বে। মুসলমানদের বৃহত্তম ধর্মীয় উৎসবের এই দিনে শুভেচ্ছা জানিয়েছে বার্সেলোনা, ম্যানচেস্টার সিটি। খানিকটা ভিন্নতা এনে এ শুভেচ্ছা জানানোয় শামিল হয়েছে প্যারিস সেইন্ট জার্মেইঁও।

নিজেদের টুইটারে বার্সা লিখেছে, 'শুভ ঈদ উল আজহা। পুরো পৃথিবীতে ছড়িয়ে থাকা বার্সা ভক্তদেরকে জানাচ্ছি ঈদ মোবারক।' সঙ্গে জুড়ে দেওয়া হয়েছিল আরবি হরফে লেখা ঈদের শুভেচ্ছা জানানো ছবিও।

ম্যানচেস্টার সিটির শুভেচ্ছাও প্রায় কাছাকাছিই ছিল। ক্লাবের অফিসিয়াল টুইটারে বলা হয়, 'পুরো পৃথিবীতে ছড়িয়ে থাকা সব মুসলমানদেরকে ঈদ উল আজহার শুভেচ্ছা।' সঙ্গে জুড়ে দেওয়া হয় ঈদের শুভেচ্ছা জানানো এক ছবি, যাতে ছিলেন ক্লাবটির তিন খেলোয়াড় রিয়াদ মাহরেজ, রুবেন ডিয়াজ ও ফিল ফোডেন।

তবে ভিন্নতার ছোঁয়া ছিল পিএসজির শুভেচ্ছায়। এক ভিডিওবার্তার মাধ্যমে জানিয়েছে ঈদ উল আজহার শুভেচ্ছা। সে ভিডিওবার্তায় ছিল ক্লাবে চলতি দলবদলে যোগ দেওয়া তিন খেলোয়াড় জিয়ানলুইজি ডনারুমা, আশরাফ হাকিমি ও সার্জিও রামোসের উপস্থিতি। তিনজনই ঈদ মুবারাক বলে শুভেচ্ছা জানিয়েছেন সবাইকে৷

যদিও ক্লাবগুলোর এ শুভেচ্ছা জানানো নতুন কিছু নয় আদৌ। নিয়মিতই মুসলিমদের বিভিন্ন উপলক্ষে স্বাগত জানায় ক্লাবগুলো। সেই ধারাবাহিকতা বজায় থাকল এবারও।



 

Show all comments
  • আশিক ২১ জুলাই, ২০২১, ১২:৫৯ পিএম says : 0
    খুব ভালো লাগলো
    Total Reply(0) Reply
  • মিনহাজ ২১ জুলাই, ২০২১, ১:০১ পিএম says : 0
    পুরো পৃথিবীতে ছড়িয়ে থাকা সব মুসলমানদেরকে ঈদ উল আজহার শুভেচ্ছা।
    Total Reply(0) Reply
  • তুষার আহমেদ ২১ জুলাই, ২০২১, ১২:৫৮ পিএম says : 0
    প্রত্যেক ধর্মাবলম্বী মানুষদের প্রতি এভাবেই সম্মান জানানো উচিত
    Total Reply(0) Reply
  • হাসান সোহাগ ২১ জুলাই, ২০২১, ১:০১ পিএম says : 0
    শুভ ঈদ উল আজহা।
    Total Reply(0) Reply
  • টুটুল ২১ জুলাই, ২০২১, ৯:০২ এএম says : 0
    পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল


আরও
আরও পড়ুন