Inqilab Logo

শনিবার, ৩১ জুলাই ২০২১, ১৬ শ্রাবণ ১৪২৮, ২০ যিলহজ ১৪৪২ হিজরী
শিরোনাম

খালেদা জিয়া একটি গরু ও ছাগল কোরবানি দিয়েছেন

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২১ জুলাই, ২০২১, ৩:০৩ পিএম

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া ঈদুল আজহা উদযাপন করছেন। খালেদা জিয়ার ভাইসহ নিকটাত্মীয়রা তার সঙ্গে দেখা করতে ফিরোজায় আসেন বলে জানা গেছে। বুধবার বিএনপির চেয়ারপারসনের এ আত্মীয় এসব তথ্য জানান।

তিনি জানান, ঈদুল আজহা উপলক্ষে খালেদা জিয়া একটি গরু ও একটি ছাগল কোরবানি দিয়েছেন। কোরবানির পশুর মাংসের কিছু অংশ তার বাসভবনের স্টাফরা খাবারের জন্য রেখে অধিকাংশ রাজধানীর কয়েকটি এতিমখানা এবং আশপাশের গরিবদের মধ্যে বিলি করা হয়। এ ছাড়া গুলশানে চেয়ারপারসনের কার্যালয়ে দুটি গরু কোরবানি দেওয়া হয়েছে।

ওই আত্মীয় জানান, প্রতিবছর ঈদের দিন দুপুরে নিকটাত্মীয়দের সঙ্গে মধ্যাহ্নভোজ সারেন খালেদা জিয়া। এবারও তার ভাই শামীম ইসকান্দার, তার পরিবারের সদস্য ও তার আরেক ভাই প্রয়াত সাঈদ ইসকান্দারের স্ত্রী ও পরিবারের অন্যরা খালেদা জিয়ার কাছে আসেন। তারা দুপুরে একসঙ্গে মধ্যাহ্নভোজে অংশ নেন।

খালেদা জিয়া লন্ডনে থাকা তার বড় ছেলে তারেক রহমান, তার পরিবারের সদস্য এবং ছোট ছেলে প্রয়াত আরাফাত রহমানের স্ত্রী ও সন্তানদের সঙ্গে ফোনে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন।



 

Show all comments
  • মহসিন আহমদ ২১ জুলাই, ২০২১, ৫:৩৫ পিএম says : 0
    মন্ত্রী-প্রধানমন্ত্রী ১টি,২টি গরু-ছাগল কোরবানি দিয়েছেন। তো, তা নিয়েও নিউজ দিতে হয়!?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঈদুল আযহা


আরও
আরও পড়ুন