Inqilab Logo

ঢাকা শনিবার, ২৪ জুলাই ২০২১, ৯ শ্রাবণ ১৪২৮, ১৩ যিলহজ ১৪৪২ হিজরী

ঈদে ৭ চলচ্চিত্রের ওয়ার্ল্ড টিভি প্রিমিয়ার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ জুলাই, ২০২১, ৩:৩৭ পিএম

চ্যানেল আই ঈদের সাতদিনে দেখাবে ইমপ্রেস টেলিফিল্মের সাতটি চলচ্চিত্র। এ চলচ্চিত্রগুলো প্রথম ওয়ার্ল্ড টিভি প্রিমিয়ার হবে প্রতিদিন সকাল ১০টা ১৫ মিনিটে।

ঈদের দিন প্রদর্শিত হয়েছে কাজী হায়াতের গল্প ও চিত্রনাট্যে গার্মেন্টস শ্রমিক জিন্দাবাদ ছবিটি। মোস্তাফিজুর রহমান বাবুর পরিচালনায় এ ছবিতে অভিনয় করেছেন কাজী মারুফ, অরীন, রুবেল, পুষ্পিতা, অমিত হাসান, রেবেকা, ইলিয়াস কোবরা, কাজী হায়াত প্রমুখ।

ঈদের দ্বিতীয় দিন দেখা যাবে শাকিব খানের নবাব এল এল বি। ছবিটির কাহিনী, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন অনন্য মামুন। শাকিব খান ছাড়াও ছবিতে অভিনয় করেছেন মাহিয়া মাহি, অর্চিতা, স্পর্শিয়া, রাশেদ অপু, শহীদুজ্জামান সেলিম প্রমুখ।

ঈদের তৃতীয় দিন গাজী রাকায়েতের গোর ছবিটি দেখা যাবে। এতে অভিনয় করেছেন মৌসুমী হামিদ, দিলারা জামান, আশিউল ইসলাম, দীপান্বিতা মার্টিন, হাজী আমাতুন নুর দ্যুতি, সুষমা সরকার, শামীমা ইসলাম তুষ্টি প্রমুখ। গাজী রাকায়েত নিজে এ ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন।

চতুর্থ দিন থাকবে অনন্য মামুনের কসাই। এ ছবিতে অভিনয় করেছেন নীরব, রাশেদ মামুন অপু, প্রিয় মনি, এলিনা শাম্মী, তানজিলা হক, শাহীন মৃধা, তাসনুভা আনান, রিয়াজ উদ্দিন প্রমুখ।

ঈদের পঞ্চম দিন প্রদর্শিত হবে আন্ডার কনস্ট্রাকশন। ছবিটির কাহিনী, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন সৈয়দ রুবাইয়াত হোসেন। এতে অভিনয় করেছেন ভারতীয় অভিনেতা রাহুল বোস, শাহানা গোস্বামী, রিকিতা শিমু, মিতা রহমান প্রমুখ।

ঈদের ষষ্ঠ দিন প্রখ্যাত নির্মাতা কাজী জহির নির্মিত ময়নামতি ছবিটি দেখানো হবে। ছবিটি মুক্তি পেয়েছিল ১৯৬৯ সালে। এতে অভিনয় করেছেন প্রয়াত কিংবদন্তি জুটি রাজ্জাক ও কবরী। এর কাহিনী ও সংলাপ রচনা করেছেন প্রয়াত সাহিত্যিক সৈয়দ শামসুল হক। ছবিতে আরো অভিনয় করেছেন সিরাজুল ইসলাম, হাসমত, রওশন আরা প্রমুখ।

ঈদের সপ্তম দিন প্রদর্শিত হবে সুতপার ঠিকানা। ছবিটির কাহিনী, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন প্রসূন রহমান। অভিনয়ে অপর্ণা ঘোষ, শাহাদাত হোসেন, জয়ন্ত চট্টোপাধ্যায়, মাহামুদুল ইসলাম মিঠু, মীম চৌধুরী, সাইকা আহমেদ, এসএম মহসীন, নাভিদ মুনতাসির প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ