Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নোয়াখালীতে করোনায় আরও ১জনের মৃত্যু, সংক্রমণ ছাড়িয়েছে ১৪হাজার

সংক্রমণের হার ৩০.৩২ ভাগ

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২১ জুলাই, ২০২১, ৪:৩১ পিএম

বেগমগঞ্জ উপজেলায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আরও একজনের মৃত্যু হয়েছে। জেলার সর্বোচ্চ মৃত্যু এ উপজেলায় ৫৯জন। এদিকে গত ২৪ঘন্টায় জেলায় নতুন করে আরও ১০৪জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। নতুন শনাক্তের হার শতকরা ৩০দশমিক ৩২ ভাগ।

বুধবার দুপুরে জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে এ তথ্য জানা গেছে।

সিভিল সার্জন কার্যালয়ের তথ্যমতে, গত ২৪ঘন্টায় জেলার তিনটি পিসিআর ল্যাবে ৩৪৩টি নমুনা পরীক্ষা করে ১০৪জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে সদরে ১৮, সুবর্নচরে ১১, বেগমগঞ্জে ১, সোনাইমুড়ীতে ৩৪, চাটখিলে ১৭, সেনবাগে ৪, কোম্পানীগঞ্জে ৮ ও কবিরহাট উপজেলায় ১১জন রোগি রয়েছে। জেলায় আক্রান্তের সংখ্যা বেড়ে ১৪হাজার ১৭৫জন। যার মধ্যে সুস্থ্য হয়েছেন ৮হাজার ৬০৪জন রোগী। আইসোলেশনে রয়েছেন ৫হাজার ৪’শ জন।

কোভিড ডেডিকেটেড হাসপাতালের ইনচার্জ ডা. নিরুপম দাশ বলেন, সবশেষ ২৪ঘন্টায় কোভিড হাসপাতালে নতুন ভর্তি হয়েছেন ১৯জন। আগের ভর্তিকৃত ১০জন রোগি সুস্থ্য হয়ে বাড়ি ফিরে গেছেন। বর্তমানে হাসপাতালে ৩৫জন নারী রোগিসহ চিকিৎসাধীন আছেন ৬৯জন। যার মধ্যে ২০ জনের অবস্থা সংকটাপন্ন, তাঁদের নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ