Inqilab Logo

বৃহস্পতিবার, ০৫ আগস্ট ২০২১, ২১ শ্রাবণ ১৪২৮, ২৫ যিলহজ ১৪৪২ হিজরী

ঠাকুরগাঁওয়ে পানিতে ডুবে মারা গেলো সহোদরা ২ শিশু

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ জুলাই, ২০২১, ১১:১৬ পিএম

পবিত্র ঈদের দিনে ঠাকুরগাঁওয়ে পানিতে ডুবে মারা গেছে ২ শিশু। স্বজনরা জানান, শিশু ২ জন একই পরিবারের আপন দুই বোন । বুধবার (২১ জুলাই) বিকেলে জেলার সীমান্ত উপজেলা হরিপুরের গেদুড়া ইউনিয়নের কিসমত গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলো- কিসমত গ্রামের শাহ্ আলমের মেয়ে শিমু আক্তার (৮) ও জান্নাতুন (৬)।

গেদুড়া ইউপি চেয়ারম্যান আব্দুল হামিদ ঘটনা সম্পর্কে জানান, বুধবার দুপুরে খাওয়া শেষ করে শিমু ও জান্নাতুন বাড়ি থেকে বের হয়ে খেলতে যায়। সন্ধ্যা ঘনিয়ে এলেও তারা বাড়ি ফিরে না আসায় পরিবারের লোকজন তাদের খুঁজতে বের হয়। এ সময় বাড়ির পাশের খালে জমে থাকা পানিতে দুই বোনের লাশ ভাসমান অবস্থায় দেখতে পায়। পরে সেখান থেকে মৃত অবস্থায় শিশু দুটিকে উদ্ধার করা হয়।

পবিত্র ঈদুল আজহার দিনে শিশু দুটির মৃত্যুতে এলাকায় ঈদ আনন্দ ম্লান হয়ে নেমে আসে শোকের ছায়া।

হরিপুর থানার তদন্ত কর্মকর্তা আমিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনা অত্যন্ত মর্মান্তিক। তিনি সব অভিভাবককে বর্ষা মৌসুমে শিশুদের নজরে রাখার পরামর্শ দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পানিতে ডুবে মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ