Inqilab Logo

রোববার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৪ আশ্বিন ১৪২৮, ১১ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

কুষ্টিয়ায় দুর্বৃত্তদের হামলায় ছাত্রলীগ সভাপতিসহ আহত দুই

কুষ্টিয়া থেকে স্টাফ রির্পোটার | প্রকাশের সময় : ২২ জুলাই, ২০২১, ১২:১৯ পিএম

কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান অনিক (২৫) ও ছাত্রলীগ কর্মী রক্তিম ঘোষ (২২) দুর্বৃত্তদের হামলার শিকার হয়েছেন। তাদেরকে আশঙ্কাজনক অবস্থায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে কুষ্টিয়া শহরের কলেজ মোড় এলাকায় এ হামলার ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, রাত ১০টার দিকে তারা মটরসাইকেলে করে বাড়ি ফেরার সময় শহরের কলেজ মোড় এলাকায় পৌঁছালে মটরসাইকেলে করে আসা কয়েকজন সন্ত্রাসী ধারালো অস্ত্র দিয়ে দুজনের মাথায় আঘাত করে পালিয়ে যায়।
পরে স্থানীয়রা তাদেরকে আহত অবস্থায় উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করেন।
কুষ্টিয়া জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. এম এ মোমেন জানান, ছাত্রলীগ সভাপতি আতিকুর রহমান অনিকের মাথায় কয়েকটি সেলাই দেয়া লেগেছে।
কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাব্বিরুল আলম হামলার ঘটনার সত্যতা স্বীকার করে জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পুরনো বিরোধের জের ধরে এ হামলার ঘটনা ঘটেছে। পুলিশ তদন্ত শুরু করেছে। ইতোমধ্যে হামলাকারী হিসেবে কয়েকজনের নাম পাওয়া গেছে। পুলিশ তাদের গ্রেফতারের জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছে। তবে এ ব্যাপারে এখনো কেউ কোনো লিখিত অভিযোগ করেনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ