Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গণতন্ত্রের জন্য যুদ্ধাপরাধীর পার্টনারদের বর্জন করুন -তথ্যমন্ত্রী

প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ডা. মোয়াজ্জেম হোসেনের শোক সভায় জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এমপি বলেছেন, জাতীয় বীর মোয়াজ্জেম হোসেন একজন চিকিৎসক হলেও নীতিবান-আপোষহীন নেতা ছিলেন। মহান মুক্তিযুদ্ধ, সামরিক শাসনবিরোধী গণতান্ত্রিক আন্দোলন ও পেশাজীবীদের দাবি আদায়ের সংগ্রামে মোয়াজ্জেম হোসেন ছিল আপোষহীন।
তিনি বলেন, গণতন্ত্র-সমাজনীতিকে অর্থবহ করতে জঙ্গি-সন্ত্রাসীদের ধ্বংস করার পাশাপাশি জঙ্গি-সন্ত্রাসীদের পার্টনারদেরও বর্জন করতে হবে। তিনি গণতন্ত্রের জন্য জঙ্গি-আগুন সন্ত্রাসী-যুদ্ধাপরাধীর পার্টনার বর্জন করে সমাজকে অপরাধমুক্ত করতে ভূমিকা রাখার আহ্বান জানান। তিনি সকাল ১১টায় নগরীর শহীদ কর্নেল তাহের মিলনায়তনে জাসদ কেন্দ্রীয় উপদেষ্টা কমিটির সদস্য, বাংলাদেশ লিবারেশন ফ্রন্ট-বিএলএফ-এর (মুজিববাহিনী) বীর যোদ্ধা ও স্বনামধন্য শিশু চিকিৎসক জাতীয় বীর প্রফেসর ডা. মোয়াজ্জেম হোসেনের শোক সভায় ভাষণদানকালে এসব কথা বলেন।
ঢাকা মহানগর জাসদের সমন্বয়ক মীর হোসাইন আখতারের সভাপতিত্বে অনুষ্ঠিত এ শোক সভায় বক্তব্য রাখেন জাসদ সাধারণ সম্পাদক শিরীন আখতার এমপি, মরহুম মোয়াজ্জেম হোসেনের ছেলে ডা. ফাহিম আবরার হোসেন, প্রমুখ।¬¬¬



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গণতন্ত্রের জন্য যুদ্ধাপরাধীর পার্টনারদের বর্জন করুন -তথ্যমন্ত্রী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ