Inqilab Logo

বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১১ কার্তিক ১৪২৮, ১৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

মীরসরাইয়ে বিদ্যালয়ের নৈশ প্রহরীকে কুপিয়ে জখম

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ জুলাই, ২০২১, ৩:১৪ পিএম
মীরসরাইয়ে উপজেলার ১২ নং খৈয়াছড়া ইউনিয়নের বড়তাকিয়া এলাকার আবুল কাশেম বালিকা উচ্চ বিদ্যালয়ে নৈশ প্রহরী নাজিম উদ্দিন (৪৫) কে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা । বৃহস্পতিবার (২২ জুলাই) ভোরে দায়িত্ব পালন অবস্থায় ফজরের নামাজের পরে বিদ্যালয়ে অবস্থান করলে এ ঘটানাটি ঘটে।
আহত নাজিম উদ্দিন উপজেলার দুয়ারু গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে।
পারিবারিক সূত্রে জানা যায়, নাজিম উদ্দিন বিদ্যালয়ের দায়িত্ব পালন অবস্থায় ফজরের নামাজের পরে বিদ্যালয়ে অবস্থান করলে অজ্ঞাত ব্যক্তি এসে তার নিকট অর্থ দাবী করে এবং বিদ্যালয় অফিসের চাবি চায়। সে দিতে অস্বীকার করলে কিছু বুঝার আগে হামলা শুরু করে এবং রক্তাক্ত করে। সে কোনমতে দৌড়ে পার্শবর্তী বড়তাকিয়া ফিলিং ষ্টেশনে আশ্রয় নেয়। পরে স্থানীয়রা আহতকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে।
এ ব্যাপারে বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বিষয়টি মীরসরাই থানার পুলিশকে অবহিত করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
 


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে জখম
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ