Inqilab Logo

মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১০ কার্তিক ১৪২৮, ১৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

পটুয়াখালীতে সড়ক দুর্ঘটনায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীসহ ২ জন নিহত

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ জুলাই, ২০২১, ৭:৪৮ পিএম

আজ বৃহস্পতিবার বিকেলে পটুয়াখালী সদর থানার আউলিয়াপুর ইউনিয়নের শরীফ বাড়ি বাসস্ট্যান্ডে এলাকায় মায়ের সাথে নানা বাড়ি বেড়াতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর ইমু কবির (২০) মৃত্যু হয়েছে। আহত হয়েছে মা। তাদের বহনকারী মাইক্রোবাসের চালক মাহবুব হাওলাদার (২৮) নিহত হয়েছেন। থানার ওসি আক্তার মোর্শেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত ইমু কবির (২০) ঢাকার উত্তরা এলাকায় ইউনির্ভাসিটি অব প্রফেসনালস‘র এক অনার্সের শিক্ষার্থী এবং কলাপাড়া উপজেলার লোন্দা গ্রামের রেজাউল কবিরের পুত্র। মাইক্রোবাসের চালক মাহবুব হাওলাদার (২৮) কলাপাড়া উপজেলার সলিমপুর গ্রামের দেলোয়ার হাওলাদারের পুত্র। ইমু কবিরের মা লাইজু বেগম (৪০) পটুয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

পটুয়াখালী থানার এসআই আনোয়ার হোসেন জানান, ইমু কবির পরিবারসহ ঢাকার উত্তরা এলাকায় বাস করেন। পবিত্র ঈদুল আজহা উপলক্ষে মা লাইজু বেগমকে নিয়ে তাদের গ্রামের বাড়ি কলাপাড়া উপজেলার লোন্দা গ্রামে বেড়াতে যান। সেখানে ঈদ কাটিয়ে মাইক্রোবাস যোগে মাকে নিয়ে বরিশাল রুপাতলী এলাকায় নানা বাড়িতে যাচ্ছিলেন ইমু। পথিমধ্যে শরীফবাড়ি বাসষ্টান্ডের কাছে পৌছলে বিপরীত দিক থেকে আসা একটি মোটর সাইকেলকে সাইড দিতে গিয়ে মাইক্রোবাসটি রাস্তার পাশে খাদে পড়ে গেলে চালকসহ তিনজনই আহত হয়। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে পটুয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ইমু কবির ও চালক মাহবুবকে মৃত ঘোষণা করেন।

নিহতদের ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে জানান ওসি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দূর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ