Inqilab Logo

বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৪ কার্তিক ১৪২৮, ১২ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ জুলাই, ২০২১, ৯:১৪ পিএম

সড়ক দুর্ঘটনায় সাতক্ষীরায় তিনজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২২ জুলাই) দুইজন ও বুধবার দিবাগত রাতে একজন নিহত হন। নিহতরা হলেন, সাতক্ষীরার কলারোয়া উপজেলার কাকডাঙা গ্রামের আমজাদ হোসেনের ছেলে শামীম হোসেন (২০), তালা উপজেলার খলিসখালি গ্রামের অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষক সুভাষ চন্দ্র কর্মকার (৭৫) ও শ্যামনগর উপজেলার মাজাট গ্রামের শেখ নজরুল ইসলামের ছেলে শেখ সৈকত (১৯)। সৈকত শ্যামনগরের শিমু রেজা এমপি কলেজের একাদশ শ্রেণীর ছাত্র।

স্থানীয়দের বরাত দিয়ে সাতক্ষীরা সদর থানার পুলিশ জানিয়েছেন, একটি মোটরসাইকেলে তিনজন আজ দুপুরে গদাঘাটায় যাচ্ছিলো। তারা সদরের শিবপুর ইউনিয়ন পরিষদের সামনের সড়কে পুতে রাখা গাছের সাথে ধাক্কা খেলে চালক শামীম মারা যায়।

এদিকে, পাটকেলঘাটা থানার উপ-পরিদর্শক জিয়ারত আলী জানান, সকালে স্কুল শিক্ষক সুভাষ চন্দ্র কর্মকার পাটকেলঘাটা মজুমদার ফিলিং স্টেশনের সামনের সড়ক পার হওয়ার সময় ঢাকাগামী রোজিনা পরিবহণের ধাক্কায় গুরুতর আহত হন। পরে মারা যান।

এছাড়া, শ্যামনগরের কলেজ ছাত্র সৈকত রাতে বাইক নিয়ে গাড়ি ওভারটেক করতে যেয়ে দুর্ঘটনায় পতিত হয়ে মারা যায়। শ্যামনগর থানার ওসি নাজমুল হুদা বিষয়টি নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দূর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ