Inqilab Logo

শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০২ আশ্বিন ১৪২৮, ০৯ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

চট্টগ্রামে আক্রান্ত ৪৫১ জন, মৃত্যু ৬

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০২১, ৮:৩৫ এএম

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় আরও ছয়জনের মৃত্যু হয়েছে। একই সময়ে করোনা সংক্রমণ শনাক্ত হয়েছেন ৪৫১ জনের। শুক্রবার চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনে এ তথ্য জানা গেছে।

সিভিল সার্জন ডা. শেখ ফজলে রাব্বি জানান, চট্টগ্রামের বিভিন্ন ল্যাবে এক হাজার ২৬২ জনের নমুনা পরীক্ষায় ৪৫১ জনের দেহে করোনার জীবাণু শনাক্ত হয়। সংক্রমণ শনাক্তের হার ৩৫ শতাংশ। নতুন করে আক্রান্তদের মধ্যে নগরীর ২৩৭ ও উপজেলার ২১৪ জন। চট্টগ্রামে মোট শনাক্তের সংখ্যা দাঁড়াল ৭৪ হাজার ২৬১ জনে। মোট মৃতের সংখ্যা ৮৬৮ জন।

গত ২৪ ঘণ্টায় ফৌজদারহাট বিআইটিআইডি ল্যাবে ১৯৪ জন, চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল ল্যাবে ৮৩ জন, চট্টগ্রাম ভেটেরিনারি ইউনিভার্সিটি ল্যাবে ২৬ জন ও শেভরন হাসপাতাল ল্যাবে ৫৫ জনের শরীরে করোনা শনাক্ত হয়। একই সময়ে চট্টগ্রাম মা ও শিশু জেনারেল হাসপাতাল ল্যাবে ২৪ জন, জেনারেল হাসপাতাল আরটিআরএল ল্যাবে ১০ জন এবং অ্যান্টিজেন টেস্টে ৫৯ জনের শরীরে করোনার সংক্রমণ শনাক্ত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ