Inqilab Logo

মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৬ আশ্বিন ১৪২৮, ১৩ সফর ১৪৪৩ হিজরী

টেকনাফের শাহপরীর দ্বীপে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে দুই জনের মৃত্যু

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০২১, ৮:৩৭ এএম

টেকনাফের শাহপরীর দ্বীপ দক্ষিণপাড়ায় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে দুই জনের মৃত্যু হয়েছে। এতে মারাত্মকভাবে আহত হয়েছে আরো দুই জন।

নিহতরা হলেন, টেকনাফ সদর ইউনিয়নের হাবিরছড়া এলাকার মোহাম্মদ করিমের ছেলে কলিম উল্লাহ (২৪) ও স্থানীয় বাসিন্দা মোহাম্মদ হোছনের মেয়ে রমিদা বেগম (২৮)।

এ ঘটনায় বকেয়া আকতার (১৪) নামক একজন কিশোরী গুরুতর আহত হয়েছে। তাকে আশঙ্কাজনক অবস্থায় জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। সে স্থানীয় আব্দুল আমিনের কন্যা। নিহত রমিদা বেগমের মেয়ে নাইমাও বিদ্যুৎস্পৃষ্টে আহত হয়েছে।

বৃহস্পতিবার (২২ জুলাই) সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে এই দুর্ঘটনাটি ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, দক্ষিণপাড়ার মোহাম্মদ হোছনের ছেলে আব্দুল আমিন প্রকাশ বাইট্যার বাড়িতে ঈদের আনন্দ করার সময় টিনের চালে বিদ্যুতের তার পড়ে ঘটনাস্থলে দুইজন মারা যায়। এ সময় আহত একজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়।

বিদ্যুৎস্পৃষ্টের সময় বাড়িতে ৭ জন ছিলো। ৩ জন বের হয়ে গেলেও বাকি ৪ জন বিদ্যুতের তারে জড়িয়ে পড়ে বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে।

উপজেলা বিদ্যুৎ অফিসের এজিএম উদয়ন দাশ গুপ্ত জানান, বৃষ্টির কারণে গাছের ঢাল পড়লে তার ছিঁড়ে দুর্ঘটনা ঘটে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. টিটু চন্দ্র শীল জানান, বিদ্যুৎস্পর্শে বারো বছরের কিশোরী বকেয়ার অবস্থা গুরুতর হওয়ায় তাকে জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তার পা পুড়ে গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু

১৯ সেপ্টেম্বর, ২০২১
১৯ সেপ্টেম্বর, ২০২১
১৯ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ