Inqilab Logo

রোববার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১১ আশ্বিন ১৪২৮, ১৮ সফর ১৪৪৩ হিজরী

অশ্লীল ভিডিও আর পর্নোগ্রাফি এক নয়, দাবি রাজের আইনজীবীর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০২১, ৯:৩২ এএম

পর্ণ ছবি তৈরি করে ‘হটশটস’ নামের মোবাইল অ্যাপের মাধ্যমে বিভিন্ন জায়গায় ভিডিও ছড়ানোর দায়ে গ্রেপ্তার শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা। আসল সত্য উদঘাটন তাকে দফায় দফায় জেরাও করা হচ্ছে। তবে অভিনেত্রীর স্বামীকে গ্রেপ্তারির সিদ্ধান্তের বিরোধিতার সরব তার আইনজীবী আবেদ পোণ্ডা। সে প্রসঙ্গে যুক্তিও খাড়া করেছেন তিনি।

আইনজীবী জানান, দর্শকরা যদি সরাসরি যৌন মিলন বা সঙ্গমরত অবস্থায় পর্দায় কোনও যুগলকে দেখতে পান তবেই সেটাকে পর্নগ্রাফি বলে বিবেচনা করা যেতে পারে। না হলে অন্য ভিডিও ‘ভালগার’ বা অশ্লীল ভিডিও বলে গণ্য হবে। পুলিশ কি খতিয়ে দেখছে আজকাল ওয়েব সিরিজে কী ধরণের কনটেন্ট দেখানো হয়, সেগুলো কতটা অশ্লীল, কিন্তু অবশ্যই পর্ন নয়। এখানে এমন কোনও প্রমাণ নেই যে দু’জন মানুষ সঙ্গমে লিপ্ত হয়েছে। সেটা না হলে কখনই তা পর্ন নয়। এছাড়া পুলিশ ঠিক বৈধভাবে রাজ কুন্দ্রাকে গ্রেপ্তার করেনি বলেও অভিযোগ তাঁর আইনজীবীর।

তাঁর দাবি, ভারতীয় দণ্ডবিধি ৪১ নম্বর নোটিসে সাক্ষর করানো হয়েছিল রাজ কুন্দ্রা। ভারতীয় দণ্ডবিধি ৪১ নম্বর নোটিসে সাক্ষর করার অর্থ তদন্ত প্রক্রিয়ায় যোগদানের জন্য থানায় ডেকে পাঠানো হচ্ছে। তবে তা সত্ত্বেও কেন রাজ কুন্দ্রাকে গ্রেপ্তার করা হল, তার যৌক্তিকতাই খুঁজে পাচ্ছেন না আইনজীবী।

মুম্বাইয়ের ক্রাইম ব্রাঞ্চ সূত্রে জানা গিয়েছে, ১৮ মাস আগে ব্যবসা শুরু করেন রাজ। লন্ডনে বসবাসকারী ভগ্নীপতি প্রদীপ বক্সির সঙ্গে মিলে এই ব্যবসা করেন তিনি। গত বছর লকডাউনের পর থেকে রাজ কুন্দ্রার ব্যবসা কার্যত ফুলে ফেঁপে উঠেছিল। সেই সময় ঘরবন্দি বহু মানুষ ওই ভিডিও দেখেই সময় কাটিয়েছিলেন। তাই এই ব্যবসা থেকে দৈনিক লক্ষ লক্ষ টাকা আয় করেছিলেন শিল্পার স্বামী।

এদিকে, পর্ন ছবির রমরমা বেড়ে যেতেই গত বছরই গুগল প্লে স্টোর এবং অ্যাপল সংস্থা ‘হটশট’কে নিষিদ্ধ বলে জানায়। এরপর ‘প্ল্যান বি, বলিফেম’ নামে নতুন পর্ন অ্যাপ তৈরি করে রাজ। ভারত থেকে সব ভিডিও ‘হটশট’ অ্যাপে আপলোড করতে পারতেন না রাজ। ভগ্নীপতি প্রদীপের সংস্থা কেনরিন লিমিটেডকে ‘উইট্রান্সফার’-এর মাধ্যমে প্রদীপকে পাঠাতেন রাজ। তারপর তা আপলোড করা হত।

অন্যদিকে, পর্ন তারকা পুনম পাণ্ডে এবং মডেল সাগরিকার পর বুধবার ফের এক মহিলা রাজ ও উমেশের বিরুদ্ধে তাকে নগ্ন হয়ে অডিশন দেওয়ার প্রস্তাব দেন বলেই অভিযোগ।



 

Show all comments
  • Nishi Islam ২৩ জুলাই, ২০২১, ১১:৪৪ এএম says : 0
    এই সব নাটকের মাধ্যমে হট শর্ট আর রাজ কুন্দ্রার বিশাল একটা প্রমোশন হচ্ছে । কয়েকদিন পর খবর পাল্টে যাবে, রাজ কুন্দ্রার কিছুই হবেনা। কিন্তু ওর ব্যবসার উন্নতি হবে। বড় বড় লোকেরা মাঝে মাঝে এমন নাটক করে ফোকাসে আসার জন্য।
    Total Reply(0) Reply
  • Saurav Ghosal ২৩ জুলাই, ২০২১, ১১:৪৫ এএম says : 0
    এইদেশে পর্ন বানানো দোষ হলে পর্ণস্টার সানিলিওনি তো এই দেশে সেলিব্রিটি।
    Total Reply(0) Reply
  • Nakib Khan ২৩ জুলাই, ২০২১, ১১:৪৭ এএম says : 0
    তারপরেও এরা বুক ফুলিয়ে বেঁচে থাকে ۔۔একমাত্র ছেলের নামে পর্ন ইন্ডাস্ট্রি খুলে বসেছে۔۔ এর আগেও স্বামী স্ত্রী রাজস্থান রয়্যালস বেটিং মামলায় সাস্পেক্ট ছিল
    Total Reply(0) Reply
  • Kalam Mk ২৩ জুলাই, ২০২১, ১১:৪৭ এএম says : 0
    এদের তাও লজ্জা হবে না ۔۔কয়েকদিন বাদেই দেখবো۔۔ জেল থেকে ঘুষ দিয়ে বেরিয়ে এসে কোনো রিয়ালিটি শো তে স্বামী স্ত্রী দাঁত ক্যালাতে ক্যালাতে চলে এসেছে
    Total Reply(0) Reply
  • Nil Akash Nil Akash ২৩ জুলাই, ২০২১, ১১:৪৮ এএম says : 0
    সিনেমাতে দেখতাম শিল্পপতিদের বাড়ি থেকে কোটি কোটি টাকার ব্ল্যাকমানি, গয়না এই সব উদ্বার হতো। দেশের এতো বিকাশ হয়েছে। এখন শিল্পপতিদের বাড়ি থেকে পর্ন ভিডিও উদ্বার হচ্ছে
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ