Inqilab Logo

বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১, ১৪ আশ্বিন ১৪২৮, ২১ সফর ১৪৪৩ হিজরী

রাজ-শিল্পার বাড়ি থেকে ৭০ টি পর্ন ভিডিও উদ্ধার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০২১, ১০:০২ এএম

পর্ন কাণ্ডের জালে ক্রমশই জড়িয়ে পড়ছেন বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী ব্যবসায়ী রাজ কুন্দ্রা‌। তার গ্রেফতারির পর থেকে একের পর এক মডেল অভিনেত্রী মুখ খুলেছেন তার বিরুদ্ধে। এবার আরো ফাঁসলেন রাজ কুন্দ্রা। রাজ-শিল্পার বাড়ি থেকে উদ্ধার হল ৭০টি পর্ন ভিডিও। এদিকে পুলিশ সূত্রে খবর, যেহেতু পর্ন কাণ্ডে সংশ্লিষ্ট কোম্পানির সঙ্গে এখনও পর্যন্ত শিল্পার প্রত্যক্ষ যোগ পাওয়া যায়নি, তাই আপাতত জিজ্ঞাসাবাদ থেকে তাকে রেহাই দেওয়া হচ্ছে।

সম্প্রতি রাজ কুন্দ্রার বাড়িতে তল্লাশি চালিয়েছিল মুম্বাই পুলিশ। রাজের সঙ্গে সম্পর্কিত সকলকেই আপাতত সন্দেহের তালিকায় রাখছে পুলিস। তাই এই তল্লাশি। আর তাতেই উদ্ধার হল ৭০টি পর্ন ভিডিও। হটশট অ্যাপের মাধ্যমে এই সব পর্ন ভিডিওগুলি দেখতে পেত মানুষ। প্লে স্টোর থেকেই প্রথমে অ্যাপটি পাওয়া গেলেও পরে রাজ তার ব্যক্তিগত সহকারী উমেশ কামাতকে বলেন প্লে স্টোর থেকে অ্যাপটি সরিয়ে নিতে।

ইতিমধ‍্যেই দুজনের হোয়াটসঅ্যাপ চ‍্যাট থেকে এ তথ‍্য পেয়েছে পুলিস। বেশি অশ্লীল ভিডিও সরিয়ে সফট পর্ন আপলোড বা পর্ন ভিডিও থেকে রাজের রোজগারের পরিমাণও জানতে পেরেছে মুম্বাই পুলিস। ব্যবসায়ীর বিরুদ্ধে এটাই একটা বড় প্রমাণ হিসেবে ধরছে তদন্তকারীরা।

আজ (শুক্রবার) পর্যন্ত পুলিশি হেফাজতেই থাকছেন রাজ কুন্দ্রা। দফায় দফায় তাকে জেরা চলছে। অপরদিকে রাজের আইনজীবীর সাফাই, ভিডিওতে যদি সঙ্গমরত অবস্থায় যুগলকে দেখানো হয় তবেই সেটা পর্ন বলে গণ্য করা হবে। তেমন কোনো প্রমাণ এখনো পর্যন্ত পাওয়া যায়নি। তিনি আরো দাবি করেন, এখনকার ওয়েব সিরিজ গুলিতে কতটা অশ্লীল দৃশ্য দেখানো হয়। কিন্তু সেগুলো তো পর্ন বলে দাবি করা হয় না।



 

Show all comments
  • Animesh Jana ২৩ জুলাই, ২০২১, ১১:৪৩ এএম says : 5
    সিনেমাতে দেখতাম শিল্পপতিদের বাড়ি থেকে কোটি কোটি টাকার ব্ল্যাকমানি, গয়না এই সব উদ্বার হতো। দেশের এতো বিকাশ হয়েছে। এখন শিল্পপতিদের বাড়ি থেকে পর্ন ভিডিও উদ্বার হচ্ছে
    Total Reply(0) Reply
  • Sen Sitive ২৩ জুলাই, ২০২১, ১১:৩৮ এএম says : 12
    পাইলে কি হবে ? ভার্তীয় কর্তৃপক্ষ কি এসবের বিচার করবে ? এগুলো নিয়েই তো ওদের আধুনিক সাংস্কৃতি।
    Total Reply(0) Reply
  • Rupayan Mukherjee ২৩ জুলাই, ২০২১, ১১:৪০ এএম says : 14
    এইটা আজকে নজরে পড়লো আশ্চর্য এতো বহুদিন আগে থেকে বহু নায়ক-নায়িকারা করে আসছে। বলিউডের ম্যাক্সিমাম নায়িকারাই পর্ন অ্যাডিকটেদ এবং পর্ন ষ্টার হওয়ার জন্য মনে মনে একটা সুপ্ত বাসনা থাকে এবং আছেও খালি সুযোগটা পেয়ে ওঠে না আর সামাজিক ভয় আর কিছু না
    Total Reply(0) Reply
  • Sofian Ahmed ২৩ জুলাই, ২০২১, ১১:৪০ এএম says : 3
    বলিউড যে কতো বড়ো নোংরা তে পরিণত হয়েছে কল্পনার বাইরে
    Total Reply(0) Reply
  • Arun Dutta ২৩ জুলাই, ২০২১, ১১:৪০ এএম says : 0
    February তেই এ নিয়ে খোঁজ খবর শুরু হয়েছিলো !
    Total Reply(0) Reply
  • Jeet Mahua ২৩ জুলাই, ২০২১, ১১:৪১ এএম says : 0
    টাকা পেলে পুলিশ ছেড়ে দেবে !
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ