Inqilab Logo

সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১২ আশ্বিন ১৪২৮, ১৯ সফর ১৪৪৩ হিজরী

দ্রুততম সময়ে মিলিয়ন ভিউ ছাড়ালো ‘হ্যালো শুনছেন’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০২১, ৩:০৭ পিএম

এবার ঈদে প্রচারিত হওয়া ‘হ্যালো শুনছেন’ নাটক নিয়ে এরইমধ্যে বেশ আগ্রহ দেখা গিয়েছে দর্শকদের মধ্যে। গল্পের শেষ দৃশ্যে মিল না হওয়া নিয়ে দর্শকরা প্রশ্ন তুলছেন এটির সিক্যুয়েল নিয়ে। নাটকটি নির্মাণ করেছেন ‘বড় ছেলে’ খ্যাত নির্মাতা মিজানুর রহমান আরিয়ান। ঈদে এ পর্যন্ত প্রচারিত হওয়া নাটকগুলোর মধ্যে সবচেয়ে কম সময়ে এটি মিলিয়ন ভিউ ছাড়ালো নাটকটি। সিএমভির ইউটিউব চ্যানেলে অবমুক্ত হওয়া এ নাটকটি মাত্র ১৬ ঘণ্টাতেই ১ মিলিয়ন ভিউ ছাড়িয়েছে।

নির্মাতা মিজানুর রহমান আরিয়ান বলেন, এবার ঈদে প্রচারিত হওয়া ‘হ্যালো শুনছেন’ নাটকটি দর্শকরা গ্রহণ করেছেন এবং এত পজেটিভলি রেসপন্স করছেন দেখে সত্যি অনেক ভালো লাগছে। মাত্র ১৬ ঘণ্টাতেই ১ মিলিয়ন ভিউ, এতেই বোঝা যায় দর্শকরা কাজটি পছন্দ করেছেন। কাজটির সঙ্গে যুক্ত সকল শিল্পী, কলাকুশলী সবাইকে অনেক অনেক ধন্যবাদ জানাই। সেইসাথে তাদের প্রতি অনেক ভালোবাসা যারা কাজটিকে ভালোবাসা দিয়েছেন।

তিনি আরও বলেন, আমি সবসময় একটি কথা-ই বলি, আমি কন্টেন্ট নির্মাণ করি দর্শকদের জন্য। দর্শকরা যখন কাজের প্রতি ভালোবাসা দেখান, সত্যি আমার খুব ভালো লাগে।

নাটকটির সিক্যুয়েল প্রসঙ্গে এ নির্মাতা বলেন, নাটকটি রিলিজের পর বেশ সুন্দর সুন্দর প্রশংসা পেয়েছি। অনেকেই জানতে চাচ্ছেন, এটির সিক্যুয়েল আসবে কিনা! সেই দর্শকদের বলতে চাই যে, হ্যাঁ, এটির সিক্যুয়েল আসতে পারে। আমরা ‘হ্যালো শুনছেন’ এর সিক্যুয়েল করার পরিকল্পনা করছি।

নাটকটিতে অভিনয় করেছেন আফরান নিশো, তানজিন তিশা প্রমুখ। নাটকটি থেকে এমন দর্শক সাড়ায় উচ্ছ্বসিত নির্মাতা থেকে শুরু করে সকল কলাকুশলী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাংলা নাটক
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ