Inqilab Logo

রোববার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১১ আশ্বিন ১৪২৮, ১৮ সফর ১৪৪৩ হিজরী

দীর্ঘ নীরবতার পর যা বললেন শিল্পা শেট্টি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০২১, ৪:০৫ পিএম

সোমবার রাতে বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাকে পর্নোগ্রাফিক কনটেন্ট তৈরির অভিযোগে গ্রেফতার করা হয়। রাজ কুন্দ্রার গ্রেফতারির পরই উঠে আসছে সব চাঞ্চল্যকর তথ্য। পরের দিন (মঙ্গলবার) সকালে রাজ কুন্দ্রার সহযোগী রায়ানকে গ্রেফতার করে মুম্বাই পুলিশ। অশ্লীল ছবি ও অশালীন বিজ্ঞাপন তৈরি এবং তা প্রচারের অভিযোগে মামলা রুজু করা হয়েছে রাজ কুন্দ্রার বিরুদ্ধে। এই ঘটনার পর এখনও পর্যন্ত শিল্পা শেট্টি বা রাজের আইনজীবীদের পক্ষ থেকে কোনওরকম আনুষ্ঠানিক বিবৃতি দেওয়া হয়নি।

তবে রাজ গ্রেফতার হওয়ার পর এই প্রথম নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেন শিল্পা। যেখানে লেখক কার্টুনিস্ট, জেমস থার্বারের কিছু কথা শেয়ার করেন তিনি। সেখানে লেখা, ‘রেগে নিয়ে পেছন ফিরে দেখো না বা ভয় পেয়ে সামনেও না, বরং সচেতন হয়ে নিজের চারিপাশে দেখ। যারা আমাদের আঘাত দিয়েছে তাদের দিকে আমরা রেগে গিয়ে ফিরে তাকাই, যে পরাজয় আমরা অনুভব করেছি, যে দুর্ভাগ্য আমরা সয়েছি।’

পোস্টে আরো লেখা, ‘আমরা ভয় পেয়ে সামনে তাকাই যে হয়তো আমাদের কাজ চলে যাবে, কোনো রোগ হবে বা প্রিয়জনের মৃত্যু হবে। কী হতে পারে বা কী হয়েছে তা নিয়ে দুশ্চিন্তা না করে বরং কী হচ্ছে তা নিয়েই ভাবা উচিত। একটা দীর্ঘ নিশ্বাস নিই, আমি ভাগ্যবান যে আমি বেঁচে আছি। অতীতে চ্যালেঞ্জের মুখোমুখি হয়েছি ভবিষ্যতেও হব। কিন্তু এখন জীবনটা উপভোগ করা থেকে কেউ আমায় আটকাতে পারবে না।’

এদিকে রাজ গ্রেফতার হওয়ার পরই মঙ্গলবার বিখ্যাত রিয়্যালিটি শো সুপার ডান্সার ৪-এর শ্যুটিং ফ্লোর থেকে উধাও অভিনেত্রী, এলেন না মিডিয়ার সামনেও। শুটিং বাতিল করার পর তার জায়গায় অভিনেত্রী কারিশ্মা কাপুরকে অতিথি বিচারক হিসাবে শো-তে দেখা যাবে। যদি দীর্ঘদিন শুটিং বাতিল করেন বা শো ছাড়ার সিদ্ধান্ত নেন শিল্পা সে ক্ষেত্রে কারিশ্মা তাকে রিপ্লেস করতে পারেন শো-তে। জানা যাচ্ছে এমনটাই। তবে শিল্পার ফিরে আসার অপেক্ষা করবে এই ডান্স রিয়েলিটি শো।

প্রসঙ্গত, রাজের গ্রেফতারির পর থেকেই পুলিশি নজরে রয়েছেন শিল্পা। প্রশ্ন উঠছিল স্বামীর এই পর্নের ব‍্যবসার সঙ্গে কি তিনিও যুক্ত? সম্প্রতি মুম্বাই পুলিস জানিয়েছে এখনি অভিনেত্রীকে সমন পাঠানো হচ্ছে না। কারণ এখনি তার সঙ্গে রাজের ব‍্যবসার কোনো প্রত্যক্ষ যোগ পাওয়া যায়নি। রাজের পাশাপাশি ভিয়ান ইন্ডাস্ট্রির মালিক শিল্পাও। কিন্তু এই সংস্থা নয়, ব্রিটেনে রাজের জামাইবাবু প্রদীপ বক্সীর সংস্থা কেনরিনের সঙ্গে পর্নের বশ্যা করতেন রাজ। তদন্তে জানা যাচ্ছে, ওই সংস্থার সঙ্গেই পর্ন ভিডিওর আদান প্রদান চলত রাজের। কিন্তু সংশ্লিষ্ট সংস্থার সঙ্গে এখনো শিল্পার কোনো প্রত্যক্ষ যোগাযোগ পাওয়া যায়নি।



 

Show all comments
  • Mehedi Hasan ২৩ জুলাই, ২০২১, ৪:৪৮ পিএম says : 0
    পর্ণগ্রাফির বিরুদ্ধে মুখ খোলার সময় এসেছে এখন।কত কিশোর কিশোরীরে যে আজ মজেছে এ নীল আলোতে!!
    Total Reply(0) Reply
  • maruf ২৫ জুলাই, ২০২১, ১০:০৮ পিএম says : 0
    যে সকল পূর্ণ ভিডিও যাদের খতি হয়েছে তার জন্য পক্খে সকল ধরনের আইনি সহযোগি দিতে চাই
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ