Inqilab Logo

বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১, ১৪ আশ্বিন ১৪২৮, ২১ সফর ১৪৪৩ হিজরী

পাথরঘাটায় চিরকুট লিখে যুবকের আত্মহত্যা

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০২১, ৪:৫৪ পিএম

প্রেমিকাকে চিরকুট লিখে আত্মহত্যা করেছেন মুন্না হোসাইন (২৬) নামে এক যুবক। বৃহস্পতিবার গভীর রাতে যে কোন সময় এ ঘটনা ঘটে। শুক্রবার দুপুর একটার দিকে পুলিশ পাথরঘাটা পৌরসভার ৪নং ওয়ার্ডে অবসরপ্রাপ্ত এক পুলিশ সদস্যের ভাড়াটিয়া বাসা থেকে মরদেহ ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে। কিছুদিন ধরে মুন্না হোসাইন আকিজ ফুডসে পাথরঘাটায় বিক্রয় প্রতিনিধি হিসেবে চাকুরী করেন।

ভাড়াটিয়া বাসা থেকে ঝুলন্ত মরদেহ উদ্ধারের পরে খাটের উপরে দুই টুকরো চিরকুট পায় পুলিশ। জনৈকা স্বপ্নাকে উদ্দেশ্যে করে দুই টুকরো কাগজে লেখা ছিল, ‘মানুষ মানুষের জন্য মরেনা স্বপ্না। তুই গিছিস আমি যাবো বাড়ি। আর কোন ঝামেলা হবেনা।’ অপরটিতে লেখা ছিল ‘স্যার কাগজটা স্বপ্নার কাছে দিয়েন। ০১৯৩১২৮৭১৮৭ মুংলা, চাঁদপাই।’

চিরকুটে পাওয়া মোবাইল নম্বরে কথা বলে জানা যায়, ওই নম্বরটি আজিজুল হক নামে এক ব্যক্তির। তার বাড়ি মোংলা সদরে। তিনি চিরকুটে লেখা স্বপ্নার বাবা। তিনি জানান, যশোর সদর উপজেলার কসড়া ইউনিয়নের দিয়াপাড়া গ্রামের আনিছুর রহমানের ছেলে মুন্নার সাথে আমার বিবাহিত মেয়ে (দুই সন্তান) স্বপ্নার প্রেমের সম্পর্ক ছিল। কয়েকমাস আগে মুন্নার সাথে আমার মেয়ে স্বপ্না চলে যায়। পরে মুন্নার প্রতিবেশি সম্পর্কে চাচা শাহিন আমার মেয়েকে বুঝিয়ে আমার বাড়িতে নিয়ে আসে। তিনি আরও বলেন, আমার মেয়ের জামাতা তিন বছর ধরে মালয়েশিয়া থাকে।

পাথরঘাটা থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল বাশার জানান, আত্মহত্যার খবর শুনে ঘটনাস্থলে গিয়ে ঝুলন্ত অবস্থায় মরদেহ উদ্ধার করে ময়না তদন্তে পাঠানো হয়েছে। চিরকুট দুটি আলামত হিসেবে জব্দ করা হয়েছে। চিরকুট থেকে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পরকিয়া সম্পর্কের কারণে আত্মহত্যা হতে পারে। তদন্ত করে কারণ উদঘাটন হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

২৪ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ