Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

কমলনগরে করোনায় প্রাণ গেল স্বাস্থ্য কমপ্লেক্স কর্মচারীর

কমলনগর (লক্ষ্মীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০২১, ৬:২৪ পিএম | আপডেট : ৬:৩২ পিএম, ২৩ জুলাই, ২০২১


লক্ষ্মীপুরের কমলনগরে করোনায় আক্রান্ত হয়ে মারা যায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অফিস সহায়ক মোঃ সিরাজ উদ্দিন(৪২)। মৃত সিরাজ কমলনগরের চর লরেঞ্চ ইউনিয়নের ফজলুল হক মাষ্টার বাড়ির মৃত কালা মিয়ার পুত্র।

আজ (শুক্রবার) দুপুর তিনটায় চিকিৎসাধীন অবস্থায় রাজধানীর দক্ষিণ সিটি করপোরেশন কোভিড-১৯ ডেডিকেটেড হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি তিন মেয়ে ও স্ত্রীসহ বহু আত্বীয় স্বজন ও গুণগ্রাহী রেখে যান।

উল্লেখ্য, অফিস সহায়ক মোঃ সিরাজ উদ্দিন বিগত একমাস ধরে করোনা আক্রান্ত হয়ে স্থানীয় উপজেলা ও জেলা হাসপাতালে চিকিৎসা নিয়ে অবস্থার উন্নতি না হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রাজধানীর দক্ষিণ সিটি করপোরেশনের করোনা ডেডিকেটেড হাসপাতালে ভর্তি হন।

সিরাজের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. তাহের পাটোয়ারী, আবাসিক মেডিকেল অফিসার ডা. মীর মোহাম্মদ আমিনুল ইসলাম মঞ্জুসহ হাসপাতালের সকল চিকিৎসক কর্মকর্তা কর্মচারী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লক্ষ্মীপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ