Inqilab Logo

শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৩ আশ্বিন ১৪২৮, ১০ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

ফকিরহাটে নিহত ৬ ইজিবাইক আরোহীর মধ্যে ৫ জনের পরিচয় মিলেছে

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০২১, ৭:১০ পিএম

বাগেরহাটের ফকিরহাটে আজ শুক্রবার সকালে ট্রাকের ধাক্কায় ইজিবাইকের ছয় যাত্রী নিহত ও একজন আহত হয়েছেন। খুলনা-মাওয়া মহাসড়কের ফকিরহাটের পিলজংগ ইউনিয়নের বৈলতলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পুলিশ ট্রাকচালক ওসমান গণিকে আটক করেছে। নিহত ৫ জনের লাশ শনাক্তের পর পরিবারের কাছে হস্তান্তরের প্রস্তুতি চলছে । একজনের পরিচয় সন্ধ্যায় এ রিপোর্ট লেখা পর্যন্ত পাওয়া যায়নি।

নিহতরা হচ্ছেন, ফকিরহাটের নলধা মৌভোগ এলাকার দিলিপ রাহার ছেলে উৎপল রাহা (৪৫) একই এলাকার জগদীশ দত্তের ছেলে নয়ন দত্ত (২৫), টাউন নওয়াপাড়া এলাকার গৌর চন্দ্র দে (৪৫)ও রামপাল উপজেলার শ্রীফলতলা ইউনিয়নের চাকসী বাজারেরর অহিদুজ্জামানের ছেলে আব্দুল হাই (৫৫) ও বাগেরহাট সদরের দক্ষিন খানপুর এলাকার মোনতাজ শেখের ছেলে নজরুল ইসলাম শেখ (৫০) । নিহত যাত্রীদের সকলেই পানচাষী ও শ্রমিক। গুরুতর আহত ইজিবাইকের যাত্রী নুর মোহম্মদকে (৬০) উদ্ধার করে ফকিরহাট হাসপাতালে ভর্তি করা হয়েছে। ট্রাকের চালক সাতক্ষীরার রঘুনাথপুরের সিদ্দিক হোসেনের ছেলে ওসমান গনি (২০) কে পুলিশ আটক করেছে।

ফকিরহাট থানার ওসি অবু সাইদ মো.খায়রুল আনাম জানান, নোয়াপাড়া থেকে ফকিরহাটগামী যাত্রীবাহী ইজিবাইকটি বৈলতলী এলাকায় পৌঁছলে বিপরীত দিকে থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ইজিবাইকের চালকসহ ছয় যাত্রী ঘটনাস্থলেই নিহত হন। আহত এক যাত্রীকে উদ্ধার করে ফকিরহাট হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বাগেরহাট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক গোলাম সরোয়ার বলেন,নিহত ব্যক্তিদের সবাই ইজিবাইকের যাত্রী ছিলেন। বাগেরহাট ফায়ার সার্ভিসের সদস্যরা তাদের লাশ উদ্ধার করে ফকিরহাট মডেল থানা পুলিশের কাছে হস্তান্তর করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা


আরও
আরও পড়ুন