Inqilab Logo

ঢাকা, রোববার , ১৫ ডিসেম্বর ২০১৯, ৩০ অগ্রহায়ণ ১৪২৬, ১৭ রবিউস সানি ১৪৪১ হিজরী

দৌলতপুরে যুবককে পিটিয়ে হত্যা

প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার : জেলার দৌলতপুর উপজেলার হাকিমপুর বাজারে পাট বিক্রিকে কেন্দ্র করে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। গতরাতে এ ঘটনা ঘটে। নিহত লালন (২৫) দৌলতপুর উপজেলার পচামাদিয়া গ্রামের তাছের মণ্ডলের ছেলে।

অন্যদিকে মিরপুর উপজেলার আমলা ইউনিয়নের মিটন গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ২০ জন আহত হয়েছে।

এলাকাবাসী জানায়, মঙ্গলবার সন্ধ্যার পর দৌলতপুর উপজেলার হাকিমপুর বাজারে হামিদের আড়তে পাট বিক্রি করতে যায় লালন আলী নামে এক পাট বিক্রেতা। সেখানে পাটের ওজন নিয়ে বাগবিতণ্ডার এক পর্যায়ে আড়তদার হাকিম ও তার কর্মচারীরা লালনকে কিল-ঘুষি মেরে ও পিটিয়ে গুরুতর আহত করে। তাকে আশঙ্কাজনক অবস্থায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে আজ বুধবার সকালে সে মারা যায়।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খবির আহমেদ এই হত্যাকাণ্ডের সত্যতা স্বীকার করেছেন, তবে হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ