Inqilab Logo

শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৩ আশ্বিন ১৪২৮, ১০ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

চট্টগ্রামে করোনা রোগীর বাসায় অক্সিজেন সিলিন্ডার পৌঁছে দিল পুলিশ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০২১, ৭:২৬ পিএম

গভীর রাতে ফোন পেয়ে করোনায় আক্রান্ত রোগীর বাসায় অক্সিজেন সিলিন্ডার পৌঁছে দিলো পুলিশ। জনৈক আসিফ ইকবাল (৩৬) কোতোয়ালী থানায় অফিসার ইনচার্জ মোহাম্মদ নেজাম উদ্দীনের মোবাইলে জানান, তিনি, তার মা মোছাঃ খাদিজা বেগম (৫০) ও তার পিতা মোঃ সুলতান মিয়া (৬০) তিনজনেই করোনা আক্রান্ত। তার মা শ্বাসকষ্টে ভুগছেন। তাদের জরুরী ভিত্তিতে একটি অক্সিজেন সিলিন্ডার প্রয়োজন। বিষয়টি জানামাত্রই ওসি এএসআই মোঃ বেলাল উদ্দিন ও সঙ্গীয় ফোর্স দিয়ে আসিফ ইকবালের বাসায় অক্সিজেন পৌঁছে দেন। করোনাকালে বন্দর নগরীর জনসাধারণের প্রয়োজন বিবেচনায় সিএমপি কমিশনারের নির্দেশে সকল থানা থেকে একযোগে অক্সিজেন ব্যাংক কার্যক্রম পরিচালিত হচ্ছে। নগরীর জনসাধারণকে অক্সিজেনের জরুরি প্রয়োজনে নিকটস্থ থানায় যোগাযোগের পরামর্শ দিয়েছেন পুলিশ কর্মকর্তারা।



 

Show all comments
  • Sujon ২৩ জুলাই, ২০২১, ৮:০৮ পিএম says : 0
    এই ভাবে গ্রামের থানা পুলিশ ইউনিয়ন চেয়ারম্যান ও এলাকার বড় ধনী ব্যক্তিরা যদি কোরোনো অক্সিজেন নিয়ে এগিয়ে আসে তা হলে কোরোনো রুগীর পরিবার ধন্য
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্রগ্রাম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ