Inqilab Logo

শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৩ আশ্বিন ১৪২৮, ১০ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

পুরো খালিশপুর এলাকার বর্জ্য অপসারণ করল স্বেচ্ছাসেবকরা

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০২১, ৭:২৮ পিএম

খুলনা মহানগরীর খালিশপুর এলাকার কোরবানীর বর্জ্য প্রায় পুরোটাই পরিষ্কার করল বকুল করোনা সাপোর্ট সেন্টারের স্বেচ্ছাসেবকরা। বকুল করোনা সাপোর্ট সেন্টার ও জরুরী ফ্রি অক্সিজেন সেবা’র স্বেচ্ছাসেবকরা খালিশপুর থানার ফায়ার সার্ভিস রোড, এস লাইন, আর লাইন, হাউজিং বাজার, স্যাটেলাইট স্কুল রোড, শিয়া মসজিদ রোড, কোহিনুর মোড়, পৌরসভা মোড় গোয়ালখালি মোড়, নয়াবাটি মোড়, ট্যাংলরী মোড়, পদ্মা গেট, চিত্রালী বাজার, পাওয়ার হাউজ গেট, পিপলস মোড়, ক্রিসেন্ট গেট, গোয়ালপাড়া কমিউনিটি সেন্টার, প্লাটিনাম গেট দৌলতপুর জুট মিল গেট, বিআইডিসি রোডে ব্লিচিং পাউডার ছিটানো, জীবানুনাশক স্প্রে করাসহ কোরবানীর বর্জ্য অপসারণ করে।

কেন্দ্রীয় বিএনপি নেতা আলহাজ্ব রফিকুল ইসলাম বকুলের সার্বিক সহযোগিতায় খুলনায় কাজ করে যাচ্ছে ‘বকুল করোনা সাপোর্ট সেন্টার ও জরুরী ফ্রি অক্সিজেন সেবা’র স্বেচ্ছাসেবকরা। করোনা রোগীদের সেবা ও ফ্রি অক্সিজেন সরবরাহের পাশাপাশি সামাজিক দায়িত্ব হিসেবে সিটি করপোরেশনের পাশাপাশি বর্জ্য অপসারণের কাজটি করে তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা


আরও
আরও পড়ুন