Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাদারীপুরে প্রভাব বিস্তার ও পূর্ব শত্রুতার জেরে পৃথক স্থানে সংঘর্ষ, আহত-৪০

মাদারীপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০২১, ৮:২৮ পিএম

মাদারীপুরের রাজৈরে প্রভাব বিস্তার ও জমিজমা সংক্রান্ত পূর্ব শত্রুতার জের ধরে পৃথক দুটি স্থানে এলাকাবাসিদের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে উভয় পক্ষের ৪০ জন আহত হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলার কবিরাজপুর ইউনিয়নের শ্রীকৃষ্ণদী পান্তাপাড়া ও দুপুরে বদরপাশা ইউনিয়নের গোপালগঞ্জ এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রাজৈর উপজেলার কবিরাজপুর ইউনিয়নের শ্রীকৃষ্ণদী পান্তাপাড়া এলাকায় জমিজমা সংক্রান্ত ও পূর্ব শত্রুতার জের ধরে বুধবার বিকেলে কোরবানির মাংস প্রদান করাকে কেন্দ্র করে দুটি পক্ষ সাবেক মেম্বার কিনাই মাতুব্বর ও বর্তমান মেম্বার কাঞ্চন মাতুব্বরের লোকজনের মধ্যে কথাকাটাকাটি ও হাতাহাতির এক পর্যায় হামলা এবং ভাংচুরের ঘটনা ঘটে । এ ঘটনাকে কেন্দ্র করে বৃহস্পতিবার সকালে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয় । এ সংঘর্ষে উভয় পক্ষের প্রায় ২০ জন আহত হয়। এদের মধ্যে সাগর মাতুব্বর (১৮), রবিউল মাতুব্বর (৪৫), আলামিন মাতুব্বর (২২), আজিজুল মাতুব্বর (২৬), সাইদুল মাতুব্বর(২৮), আকাশ মাতুব্বর (২৮), মনু বেপাড়ি(৭০), ফরিদা বেগমকে (৬৫) রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এছাড়া বাকি আহতদের বিভিন্ন হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

অপরদিকে বৃহস্পতিবার দুপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে উপজেলার গোপালগঞ্জ ও আমবাগ দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় উভয় পক্ষের ২০ জন আহত হয়। এ ঘটনায় গুরুতর আহতদের রাজৈর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

রাজৈর থানার ওসি (তদন্ত) আনোয়ার হোসেন বলেন, দুইটি সংঘর্ষের ঘটনায় কোনটাই মামলা হয় নাই। আমরা অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেবো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদারীপুর

২১ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ