Inqilab Logo

শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৩ আশ্বিন ১৪২৮, ১০ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

সরকার করোনা নিয়ে কানামাছি খেলছে- শামা ওবায়েদ ইসলাম

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০২১, ৮:৩২ পিএম

কেন্দ্রীয় বিএনপির ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক, প্রয়াত ওবায়েদ কন্যা শামা ওবায়েদ ইসলাম রিংকু বলছেন, সরকার করোনা নিয়ে কানামাছি খেলছেন। আসলে কি হচ্ছে কতজন মরছেন সবই অজানা থেকে যাচ্ছে। দেশের হাসপাতালের মৃত্যুর আংশিক হিসেব থাকলেও গ্রামগঞ্জের মৃত্যু ও আক্রান্তের কোন হিসেব নাই সরকারের কাছে।

বিএনপি নেত্রী নগরকান্দা উপজেলার জঙ্গুরদি বাজার এলাকায় একটি অনলাইন সেবা চালু এবং সেবা প্রদানের একটি পথ প্রোগ্রামে তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জননেতা তারেক রহমানের নির্দেশে আমি সর্ব প্রথম করোনায় আক্রান্ত রোগী/ রোগিণীদের এবং এলাকাবাসীর মধ্যে অক্সিজেন, ঔষধ সেবা, খাদ্যবিতরন করার লক্ষে রাজপথে আছি এবং থাকবো।

সকল ধরনের প্রয়োজনীয় সেবা দিতে প্রথমে আমার নির্বাচনী এলাকা,পরে জেলা,তারপর বৃহতর ফরিদপুরে আমাদের তথা বিএনপির অনলাইন সেবা চালু থাকবে।

যার বা যাদের অথবা যে কেউ বিএনপির কুইক সেবা নিতে এবং পেতে আমাদের হেল্প লাইনে ফোন করলে তাৎক্ষণিক কাঙ্ক্ষিত ব্যক্তিবর্গকে সেবা দিতে চেষ্টা করবো আমি ও আমার টিম সেবা দিতে প্রস্তুত থাকবে।

সাথে মুমুর্ষ রোগীর বা রোগিণীর সেবা দিতে থাকছে প্রয়োজনীয় ও অক্সিজেন সেবা। পাশাপাশি বিশেষ মুহুর্তে অনলাইনে ফোন দিলে ঘরে বসেই দেশের অভিজ্ঞ ডাক্তারের সেবার সাহায্য নিতে পারবেন।

এসময় করোনাকালীন সেবা ও সাহায্যে বেগবান করতে কথা বলেন, কেন্দ্রীয় বিএনপির নেতা হাফিজ শরীফ, ফরিদপুর জেলা যুবদলের সাধারন সম্পাদক মোঃ জাহাঙ্গীর হোসেন, ননগরকান্দা বিএনপির সহ সভাপতি আলীমুজ্জামান সেলু, ননগরকান্দা বিএনপিসাধারণ সম্পাদক সাইফুর রহমান মুকুল, উপজেলা শ্রমিক দলের সভাপতি মোঃ মাসুদ মুন্সি, জেলা যুবদলের সহ সাধারন সম্পাদক মোঃ তৈয়াবুর রহমানসহ প্রমুখ নেতৃবৃন্দ।

কেন্দ্রীয় বিএনপি নেত্রী আরো বলেন, আমাদের এই অনলাইন সেবা ধারাবাহিক ভাবে সারা দেশে ছড়িয়ে দেবো। এ সময় তিনি সংবাদকর্মীদের দৃষ্টি আকর্ষণ করে তাদের সেবামুলক কাজে উৎসাহিত করার বিষয় আন্তরিক হওয়ার জন্য অনুরোধ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শামা ওবায়েদ ইসলাম
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ