Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্ত্রীর বেশ ধরে ফ্লাইটে করোনা রোগী

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০২১, ১২:০১ এএম

ইন্দোনেশিয়ায় করোনাভাইরাসে আক্রান্ত এক ব্যক্তি নিজের স্ত্রীর বেশ ধরে একটি অভ্যন্তরীণ ফ্লাইটে চড়েছেন। নিজের পরিচয় আড়াল করতে তিনি হিজাব দিয়ে চুল-মুখ ঢেকে ফেলেন এবং ভুয়া পরিচয়পত্র ও নেগেটিভ পিসিআর পরীক্ষার ফলাফল দেখিয়ে বিমানে উঠেন। তবে শেষ রক্ষা হয়নি। অবতরণের পরই পুলিশ তাকে গ্রেফতার করেছে। মার্কিন বার্তা সংস্থা এসোসিয়েটেড প্রেস (এপি) এ খবর জানিয়েছে। পুলিশ জানায়, রোববার সিটিলিংক-এর জাকার্তা থেকে টার্নেটগামী একটি ফ্লাইট উড্ডয়নের পর এক ফ্লাইট অ্যাটেনডেন্ট টয়লেটে ওই ব্যক্তির পোশাক পাল্টানোর বিষয়টি খেয়াল করেন। তবে ওই ব্যক্তির পরিচয় প্রকাশ করা হয়নি।

টার্নেট পুলিশ প্রধান আদিত্য লাকসিমাদা বলেন, গ্রেফতারকৃত ব্যক্তি নিজের স্ত্রীর নামে টিকিট কিনেছেন এবং স্ত্রীর আইডি কার্ড, পিসিআর পরীক্ষার ফল ও টিকা নেওয়ার কার্ড সঙ্গে আনেন। তিনি যেসব নথি দেখিয়েছেন সব স্ত্রীর নামে। তিনি আরও জানান, পুলিশ গ্রেফতারের পর তার করোনা পরীক্ষায় করায়। এতে ফল পজিটিভ এসেছে। ওই ব্যক্তিকে বাড়িতে এখন সেল্ফ-আইসোলেশনে রাখা হয়েছে। পুলিশ জানিয়েছে, ঘটনাটির তদন্ত চলবে। এপি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফ্লাইটে করোনা রোগী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ