Inqilab Logo

সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৫ আশ্বিন ১৪২৮, ১২ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

ফেনীতে ১৬৪ জনের করোনা শনাক্ত

উপসর্গ নিয়ে ৫ জনের মৃত্যু

ফেনী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০২১, ৮:৪৪ পিএম

ফেনীতে গত ২৪ ঘন্টায় করোনার উপসর্গ নিয়ে ৫ জনের মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন ফেনী জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক আবুল খায়ের মিয়াজী। এদের মধ্যে ৪ জন পুরুষ ও ১ জন মহিলা রয়েছে।

উপসর্গ নিয়ে মৃত ব্যক্তিরা হলেন,ফেনী সদর উপজেলার ফাজিলপুর গ্রামের বাসুদেব শীল (৪০),দাগনভূঞা উপজেলার বেকের বাজার এলাকার আবুল হোসেন (৬২),সোনাগাজী উপজেলার আমান উল্লাহ (৭২), ছাগলনাইয়া উপজেলার চাঁদগাজী এলাকার সফিকুর রহমান (৬০) ও ফেনীর বাহিরের উপজেলা চৌদ্দগ্রামের স্বপ্না আক্তার (৩৫)।

তত্ত্বাবধায়ক আরও জানান, ৩০ শয্যার কোভিড ডেডিকেটেড হাসপাতালে আজ ১৩৬ জন রোগী ভর্তি রয়েছেন। এদের মধ্যে শরীরে করোনার উপসর্গ নিয়ে ১১৪ জন ও করোনায় আক্রান্ত পজিটিভ রোগী ২২ জন চিকিৎসাধীন রয়েছেন। ১২৩ জন রোগী অক্সিজেন সেবা দেয়া পাচ্ছেন এবং সংকটাপন্ন ১৩ জন রোগীকে আইসিইউ সেবা দেয়া হচ্ছে।

এদিকে জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, গত ২৪ ঘন্টায় জেলার মোট ৪১৩ জনের নমুনা পরীক্ষার ফলাফলে ১৬৪ জনের করোনা শনাক্ত হয়েছে। আজকের নতুন শনাক্তকৃত পজিটিভ রোগী ফেনী সদরে ৭৮ জন,দাগনভূঞায় ২৫ জন, ফুলগাজীতে ৮ জন, পরশুরামে ২৪ জন ও ছাগলনাইয়ায় ২৯ জন রয়েছে।
এ পর্যন্ত জেলায় আক্রান্তকৃতদের মধ্যে ১ হাজার ৮৮১ জন রোগী হোম আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন ও ৬০ জন রোগী বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

২০ সেপ্টেম্বর, ২০২১
১৯ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ