Inqilab Logo

রোববার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১১ আশ্বিন ১৪২৮, ১৮ সফর ১৪৪৩ হিজরী

শখের বসে ১১৭ কোটি দিয়ে মার্সিডিজ হেলিকপ্টার কিনলেন নেইমার

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০২১, ৯:১৪ পিএম

নেইমার হলেন অন্য ধরনের মানুষ। তিনি ভীষণ আমুদে। যত দুঃখ কষ্টই থাকুক না কেন, তিনি জীবনটাকে উপভোগ করতে চান। সেই উপভোগের মন্ত্র থেকেই এবার মার্সিডিজ হেলিকপ্টার কিনে ফেললেন ব্রাজিল সুপারস্টার। এটা কিনতে নেইমারের পকেট থেকে খসেছে ১ কোটি পাউন্ড! বাংলাদেশি মুদ্রায় যার পরিমাণ দাঁড়ায় ১১৭ কোটি টাকা।

এইচ-১৪৫ মডেলের মার্সিডিজ ব্র্যান্ডের এই হেলিকপ্টার একদম নতুন। বিখ্যাত কমিক চরিত্র ব্যাটম্যানের 'ব্যাটমোবাইল'- এর আদলেই নাকি এই হেলিকপ্টারের ডিজাইন করা হয়েছে। ডিজাইন এবং দামের কারণেই নেইমারের নতুন হেলিকপ্টার নিয়ে এত তোলপাড়। নেইমার ডিসি কমিকসের অনেক বড় ভক্ত। তাই তিনি এই বিশেষ হেলিকপ্টারটি কিনেছেন বলে ধারণা করা হচ্ছে। মার্সিডিজ ব্র্যান্ডের এই হেলিকপ্টারটি নিজের মতো করে সাজিয়েছেন নেইমার। এর পেছনে নেইমারের লোগেও লাগানো আছে। সেই হেলিকপ্টার রিও ডি জেনিরোয় নিজের বাড়ির সামনের বাগানে রেখে ছবি তুলেছেন নেইমার। সেই ছবি ইনস্টাগ্রামে পোস্ট হতেই ভাইরাল হয়ে যায়।



 

Show all comments
  • Arif khan ২৪ জুলাই, ২০২১, ৩:৫৫ পিএম says : 0
    Super boss
    Total Reply(0) Reply
  • Abdul Mannan ২৪ জুলাই, ২০২১, ১০:৫১ এএম says : 0
    শখেরবসে আমরা খুব বেশি হলে একটি মসলাদার পান অথবা বিদেশি কোনো ফল কিনে খেতে পারি।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

২৫ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন