Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মতলবে মোটরসাইকেলের ধাক্কায় পথচারী নারী নিহত

মতলব (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০২১, ৯:৩১ পিএম

চাঁদপুর মতলব উত্তর উপজেলায় দ্রুতগামী মোটরসাইকেলের ধাক্কায় আনোয়ারা বেগম (৭০) নামে এক পথচারী বৃদ্ধা নারী নিহত হয়েছেন। ২৩ জুলাই শুক্রবার বেলা সাড়ে বারোটার সময় সিপাইকান্দি সমুখার ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আনোয়ারা বেগম মতলব উত্তর উপজেলার এনায়েত নগর এলাকার মৃত নুরুল হক বেপারীর স্ত্রী।

নিহতের স্বজনরা জানায়, নগর কান্দি মেয়ের বাড়ি থেকে নিজের বাড়ি ফেরার পথে সিপাই কান্দি সমুখার ব্রীজ এলাকায় একটি দ্রুতগামী মোটরসাইকেল তাকে ধাক্কা দিলে তিনি সড়কের পাশে ছিটকে পড়েন। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে মতলব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখান থেকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মাথায় প্রচন্ড আঘাত পাওয়ায় তিনি মারা যান বলে হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক জানিয়েছেন। আইনগত প্রক্রিয়ার জন্য হাসপাতালে নিহত নারীর মৃতদেহ রাখা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দূর্ঘটনা

১২ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ