Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বেগমগঞ্জে মেয়েদের ছবি তোলাকে কেন্দ্র করে গুলিবিদ্ধ ৩

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০২১, ১২:০১ এএম

বেগমগঞ্জে দুই কিশোরীর ছবি তোলাকে কেন্দ্র করে ৩ জন গুলিবিদ্ধ হয়েছে। এ ঘটনায় অন্তত আরও তিনজন আহত হয়েছে। গত বৃহস্পতিবার দিবাগত রাতে উপজেলায় গোপালপুর ইউনিয়নে পূর্ব মধুপুর গ্রামের চুঙ্গার পোল এলাকায় এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধরা হলো, উপজেলার গোলাপুর ইউনিয়নের মির্জা নগর গ্রামের মৃত কালা মিয়ার ছেলে মো. বেচু মিয়া ও তার ছেলে মো. নুর নবী, মধুপুর গ্রামের আব্দুর রবের ছেলে মো. হাসান। আহতরা হলো, একই গ্রামের আবুল খায়েরের ছেলে আবুল হোসেন, আবুল খায়েরের ছেলে আবুল হোসেন, মধুপুর গ্রামের জসিম উদ্দিনের ছেলে মো. আলাউদ্দিন। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ঈদুল আজহা উপলক্ষে উপজেলার গোপালপুর ইউনিয়নে পূর্ব মধুপুর গ্রামের কিশোরী সামলা ও শান্তা সাজগোজ করে বাড়ির পাশে ঘুরতে বের হয়। এ সময় একই ওয়ার্ডের পশ্চিম মধুপুর গ্রামের কয়েকজন বখাটে ছেলে তাদের মুঠোফোনে দুই কিশোরীর সাথে ছবি তোলার চেষ্টা করে ও ইভটিজিং করে। বিষয়টি পূর্ব মধুপুরের কয়েকজন ছেলের নজরে পড়লে তারা পশ্চিম মধুপরের ছেলেদের ছবি তুলতে বারণ করে। এতে দুই পক্ষের মধ্যে বাকবিতন্ডা বেঁধে যায়।

এসময় ইভটিজিংয়ের শিকার কিশোরীরা বিষয়টি বাড়িতে গিয়ে তাদের স্বজনদের অবহিত করলে তারাও এসে অভিযুক্ত ছেলেদের শাসিয়ে যায়। পরে এ ঘটনা কেন্দ্র করে রাতে পশ্চিম মধুপুরের বখাটে অস্ত্রধারী কালু, বিজয়, শাকিল, বাহারের নেতৃত্বে ১৫-২০ জন দল বেঁধে পূর্ব মধুপুর গ্রামে এসে এলাকাবাসীর ওপর এলোপাথাড়ি গুলি ছোঁড়ে। এতে ২ পথচারীসহ ৩ জন গুলিবিদ্ধ হয়। পরে এলাকাবাসী আহতদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে।
বেগমগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মো. রুহুল আমিন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। গুলিবিদ্ধ ৩ জন নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছেন। পরবর্তীতে এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ