Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে গৃহকর্মী নির্যাতন চিকিৎসক গ্রেফতার

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০২১, ১২:০১ এএম

নগরীর চান্দগাঁও আবাসিক এলাকার একটি বাড়িতে গৃহকর্মীকে পাঁচ দিন আটকে রেখে নির্যাতনের অভিযোগে চমেক হাসপাতালের চিকিৎসক নাহিদা আক্তার রেনুকে (৩৪) গ্রেফতার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার নগরীর মোহরা এলাকার বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়েছে বলে জানান থানার ওসি (তদন্ত) রাজেশ বড়–য়া। তিনি বলেন, চান্দগাঁও আবাসিক এলাকার বি-ব্লকের ১০ নম্বর রোডে ওই ডাক্তারের বাসা থেকে নির্যাতনের শিকার তসলিমা আক্তারকে (১৫) উদ্ধার করা হয়। তার বাড়ি চট্টগ্রামের লোহাগাড়া উপজেলায়। তার বাবা আব্দুল গণির মামলায় নাহিদাকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, বিভিন্ন সময় তাকে নির্যাতন করতেন ডা. নাহিদা। গত ১৮ জুলাই তসলিমা তার চোখে ডা. নাহিদার কাজল ব্যবহার করে। বাসায় ফিরে নাহিদা তা দেখতে পেয়ে কিশোরী তসলিমার ওপর নির্যাতন শুরু করেন। টানা পাঁচ দিন আটকে রেখে বিভিন্নভাবে নির্যাতন করা হয়। একপর্যায়ে একটি সেলুনে নিয়ে গিয়ে তার মাথার চুলও ফেলে দেয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ