Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৮ আশ্বিন ১৪২৮, ১৫ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

চট্টগ্রামে লকডাউনে অভিযান, ৯৫ মামলা জরিমানা

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০২১, ১০:০০ পিএম

কঠোর লকডাউনের প্রথম দিনে শুক্রবার বিধিনিষেধ অমান্য করায় নগরীতে ৯৫ মামলায় ২৬ হাজার ২৫০ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। নগরীর বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে জেলা প্রশাসনের ১৮ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট এই জরিমানা আদায় করেন। পাশাপাশি সাধারণ মানুষকে স্বাস্থ্য বিধি প্রতিপালনে সচেতন করেন। নগরীর ডবলমুরিং, সদরঘাট এলাকায় অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুমা জান্নাত ৯টি মামলায় ১২০০ টাকা অর্থদণ্ড আদায় করেন। পতেঙ্গা, ইপিজেড ও বন্দর এলাকায় ম্যাজিস্ট্রেট নিবেদিতা চাকমা ৫টি মামলায় ১০০০ টাকা আদায় করেন। পাশাপাশি হালিশহর ও পাহাড়তলি এলাকায় ম্যাজিস্ট্রেট আশরাফুল হাসান ৪ টি মামলায় ৩০০০ টাকা আদায় করেন। বায়েজিদ ও আকবরশাহ এলাকায় ম্যাজিস্ট্রেট মোজাম্মেল হক চৌধুরী ৭টি মামলায় ৩০০০ টাকা জরিমানা করেন।

এছাড়া ম্যাজিস্ট্রেট মামনুন আহমেদ অনিক চকবাজার, বাকলিয়া ও কর্ণফুলী এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করে ৫টি মামলায় ২৫০০ টাকা অর্থদণ্ড আদায় করা হয়। চান্দগাঁও, পাঁচলাইশ ও খুলশী এলাকায় ম্যাজিস্ট্রেট মো. জিল্লুর রহমান ৪টি মামলায় ১২০০ টাকা অর্থদণ্ড আদায় করেন। ম্যাজিস্ট্রেট মো. রাজিব হোসেন বন্দর ও ইপিজেড এলাকায় ৫টি মামলায় ৭৫০ টাকা অর্থদণ্ড আদায় করেন। অন্যদিকে পতেঙ্গা, ইপিজেড, বন্দর ডবলমুরিং, সদরঘাট, খুলশী, বায়েজিদ, আকবরশাহ এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করেন ম্যাজিস্ট্রেট উমর ফারুক ও সোনিয়া হক।

বাকলিয়া, চকবাজার, চান্দগাঁও, পাঁচলাইশ, হালিশহর, পাহাড়তলি, কর্ণফুলী এলাকায় অভিযান পরিচালনা করেন ম্যাজিস্ট্রেট হুছাইন মুহাম্মদ, আব্দুল্লাহ আল মামুন ও প্রতীক দত্ত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্রগ্রাম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ