Inqilab Logo

শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০২ আশ্বিন ১৪২৮, ০৯ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

ইংল্যান্ডে ফের দুঃসংবাদ কোহলিদের

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০২১, ১২:০০ এএম

ইংল্যান্ডে দুঃসময় যেন কাটছেই না ভারতের। প্রথমে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে নিউজিল্যান্ডের কাছে হার। এরপর ঋষভ পান্তের করোনায় আক্রান্ত হওয়ার খবর, একের পর এক খেলোয়াড়ের চোট। সব মিলিয়ে সময়টা যেন কোনোভাবেই ভালো কাটছে না কোহলির দলের। এরই মধ্যে এবার দলটি পেয়েছে নির্ভরযোগ্য অলরাউন্ডার ওয়াশিংটন সুন্দরের চোটের খবর, যে কারণে পুরো সিরিজও মাঠের বাইরে থাকতে হতে পারে তাকে।
ভারতের সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া টিম ম্যানেজমেন্ট সূত্রে জানিয়েছে, ওয়াশিংটনের এ চোট এসেছে ডারহামে অনুশীলন ম্যাচে। চোট নিয়ে আনুষ্ঠানিক কোন বিবৃতি অবশ্য আসেনি এখনো। তবে দল সূত্রের খবর, এই চোটের কারণে অন্তত আগামী ছয় সপ্তাহের জন্য মাঠের বাইরে থাকতে হবে সুন্দরকে। এই চোটই আপাতত দেশে ফেরাচ্ছে তাকে। ইংল্যান্ডের কাউন্টি সিলেক্ট একাদশের হয়ে সেদিন খেলতে নেমেছিলেন ওয়াশিংটন। সেই ম্যাচেই চোট পান তিনি।তার অনুপস্থিতিতে দলে সুযোগ পেতে পারেন অক্ষর প্যাটেল। কারণ আগের সিরিজে তার পারফর্ম্যান্স। ঘরের মাঠে ইংল্যান্ড সিরিজে দারুণ ক্রিকেট খেলেছিলেন তিনি।
একাদশে অবশ্য সুযোগ নাও পেতে পারেন অক্ষর। কারণ দলে যে আছেন রবীন্দ্র জাদেজা এবং রবিচন্দ্রন অশ্বিনের মতো দুই অভিজ্ঞ অলরাউন্ডার। ধারণা করা হচ্ছে, আপাতত তাদের অভিজ্ঞতাতেই ভরসা রাখবে ভারতীয় টিম ম্যানেজমেন্ট।এর আগে প্রস্তুতি ম্যাচেই চোট পেয়েছিলেন আভেশ খান। আঙুলে চোটের কারণে তিনিও ছিটকে গিয়েছেন সিরিজ থেকে। এই দু’জনের আগে দলের ওপেনার শুভমন গিলও চোট পাওয়ায় সিরিজের বাইরে চলে যান। ইতিমধ্যে তিনি দেশেও ফিরে এসেছেন। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছবিও পোস্ট করেন গিল। যেখানে দেখা যাচ্ছে, তাঁকে স্বাগত জানাতে পরিবারের তরফ থেকে একটি কেকও দেওয়া হয়েছে।
আগামী ৪ অগস্ট থেকে শুরু ইংল্যান্ড সিরিজ। টিম ইন্ডিয়া সূত্রে খবর, গিলের অনুপস্থিতিতে রোহিত শর্মার সঙ্গী হিসেবে খেলতে পারেন কেএল রাহুল। মায়াঙ্ক আগরওয়াল থাকলেও প্রস্তুতি ম্যাচে গুরুত্বপূর্ণ ইংনিস খেলেছেন রাহুল। এদিকে, করোনা থেকে সেরে উঠে দলের সঙ্গে এদিন যোগ দিলেন ঋষভ পান্ত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইংল্যান্ড

১০ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন