Inqilab Logo

মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৬ আশ্বিন ১৪২৮, ১৩ সফর ১৪৪৩ হিজরী

‘ভারতকে হারিয়ে পাকিস্তান বিশ্বকাপ জিতবে’

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০২১, ১২:০০ এএম

টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরু হতে এখনো মাস তিনেক বাকি। এর মধ্যেই শুরু হয়ে গেছে কথার লড়াই। পাকিস্তানের সাবেক স্পিডস্টার শোয়েব আখতারতো কোনো রাখঢাক না রেখে বলেই দিলেন ভারতকে হারিয়ে বিশ্বকাপ জিতবে পাকিস্তান! ইউটিউবে বিশ্বকাপের ভবিষৎবাণী দিতে গিয়ে এমন মন্তব্য করেন শোয়েব। তিনি জানান ভারত-পাকিস্তান ফাইনাল খেলবে, আর ফাইনালে কোহলিদের হারিয়ে বিশ্বকাপ ট্রফি জিতবে পাকিস্তান, ‘আমার মন বলছে ভারত-পাকিস্তান টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনাল খেলবে আর ভারত তাতে হেরে যাবে। আর আরব আমিরাতে কন্ডিশন দুই দলের জন্যই সুবিধাজনক হবে।’

আইসিসির ওয়ানডে ও টি-টোয়েন্টি বিশ্বকাপ মিলিয়ে এখন পর্যন্ত ১১ বার দুই দল মুখোমুখি হয়েছে। প্রত্যেকবারই হাসিমুখে মাঠে ছেড়েছে ভারত।
এবারের বিশ্বকাপে সুপার টুয়েলভে একই গ্রুপে পড়েছে দল দুটি। গ্রুপ টু’তে ভারত ও পাকিস্তানের সঙ্গে আছে নিউজিল্যান্ড ও আফগানিস্তান। আর রাউন্ড ওয়ান থেকে যুক্ত হবে এ-টু ও বি-টু। এবারের বিশ্বকাপ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল ভারত। তবে করোনা সংক্রমণের কারণে বিশ্বকাপ হবে ওমান এবং আরব আমিরাতে। আয়োজক দেশ থাকছে ভারতই। ১৭ অক্টোবর শুরু হয়ে ১৪ নভেম্বর টুর্নামেন্টটি শেষ হবে।



 

Show all comments
  • Mahendra Sinha ২৪ জুলাই, ২০২১, ১১:৩৫ এএম says : 0
    হ্যাঁ,হতেও পারে,আর নিজ দেশের প্রতি সবারই মনোভাব কিছুটা এগ্রেসিভ থাকে।
    Total Reply(0) Reply
  • মোঃ আনোয়ার আলী ২৬ আগস্ট, ২০২১, ৪:৩৬ এএম says : 0
    ইনশাআল্লাহ
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পাকিস্তান বিশ্বকাপ
আরও পড়ুন