Inqilab Logo

রোববার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১১ আশ্বিন ১৪২৮, ১৮ সফর ১৪৪৩ হিজরী

শ্যালিকা শমিতাকেও অভিনয়ের প্রস্তাব দিয়েছিলেন রাজ!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০২১, ১২:১৯ পিএম

পর্ন ছবি তৈরি ও মোবাইল অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়ার অভিযোগ সোমবার (১৯ জুলাই) রাতে গ্রেফতার হয়েছেন রাজ কুন্দ্রা। আর তারপর থেকেই তার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ এনেছেন একাধিক মডেল অভিনেত্রীরা। রাজ নাকি অনেককেই নগ্ন হয়ে অডিশন দেওয়ার কথা বলেছিলেন। এমনকি নিজের শ্যালিকা শমিতাকেও নাকি কাস্ট করার পরিকল্পনা ছিল রাজের। সম্প্রতি রাজ কুন্দ্রার বিরুদ্ধে এমনি বিস্ফোরক অভিযোগ এনেছেন এক সময় পর্নকাণ্ডে জেল খাটা অভিনেত্রী গেহানা বশিষ্ঠ।

গেহানা বশিষ্ঠ দাবি করেন, রাজ নাকি নাজের শ্যালিকা অর্থাৎ শিল্পা শেট্টির বোন শমিতা শেট্টিকেও নিজের ছবিতে অভিনয় করার প্রস্তাব দেন। বলিফেম নামে একটি নতুন অ্যাপ লঞ্চ করার ইচ্ছা ছিল রাজের, যেখানে ভিডিও, মিউজিক ভিডিও, ছবি, ওয়েব সিরিজ দেখা যাবে। এই অ্যাপেরই একটি ছবিতে শ্যালিকা শমিতাকে অভিনয়ের প্রস্তাব দেন রাজ।

গেহানা আরো বলেন, তার গ্রেফতারির কিছু দিন আগেই রাজের অফিসে গিয়ে একথা তিনি জানতে পারেন। উপরন্তু শমিতাকে পরিচালনা করার দায়িত্বও নাকি তার উপরেই দিয়েছিলেন রাজ। তবে অ্যাপটিতে সিনেমা, সিরিজের পাশাপাশি পর্ন ভিডিও দেখারও ব্যবস্থা ছিল কিনা তা জানাননি গেহানা।

অতি সম্প্রতি রাজ কুন্দ্রার বাড়িতে তল্লাশি চালিয়ে ৭০টি পর্ন ভিডিও উদ্ধার করে মুম্বাই পুলিস। হটশট অ্যাপের মাধ্যমে এই সব পর্ন ভিডিওগুলি দেখতে পেত মানুষ। প্লে স্টোর থেকেই প্রথমে অ্যাপটি পাওয়া গেলেও পরে রাজ তার ব্যক্তিগত সহকারী উমেশ কামাতকে বলেন প্লে স্টোর থেকে অ্যাপটি সরিয়ে নিতে। ইতিমধ্যেই দুজনের হোয়াটসঅ্যাপ চ‍্যাট থেকে এ তথ্য পেয়েছে পুলিস। বেশি অশ্লীল ভিডিও সরিয়ে সফট পর্ন আপলোড বা পর্ন ভিডিও থেকে রাজের রোজগারের পরিমাণও জানতে পেরেছে মুম্বাই পুলিস। ব্যবসায়ীর বিরুদ্ধে এটাই একটা বড় প্রমাণ হিসেবে ধরছে তদন্তকারীরা।

এদিকে রাজের গ্রেফতারির পর থেকেই পুলিশি নজরে রয়েছেন শিল্পা। প্রশ্ন উঠছিল স্বামীর এই পর্নের ব‍্যবসার সঙ্গে কি তিনিও যুক্ত? শুক্রবার মুম্বাই পুলিশের অপরাধ দমন শাখার অফিসাররা পর্নকান্ডে শিল্পাকে জিজ্ঞাসাবাদ করে তার বয়ান রেকর্ড করেন। তদন্তের স্বার্থে ভবিষ্যতে ফের তাকে জিজ্ঞাসাবাদ করা হতে পারে। রাজের মালিকানাধীন অন্য একটি কোম্পানি ভিয়ান ইন্ডাস্ট্রিজ-এর অন্যতম ডিরেক্টর শিল্পা। রাজের পর্নোগ্রাফির ব্যবসা সম্পর্কে শিল্পা আদৌ কিছু জানেন কি না, তা খতিয়ে দেখছে পুলিশ।

তবে সংবাদ সংস্থা এএনআইকে মুম্বাই পুলিশের জয়েন্ট কমিশনার মিলিন্দ ভারাম্বে জানান, 'এখনও পর্যন্ত শিল্পার কোনও প্রত্যক্ষ যোগাযোগ নেই। তবে আমরা তদন্ত করছি। আমরা আবেদন করছি, ভুক্তভোগী সকলে এগিয়ে আসুন। মুম্বাইয়ের ক্রাইম ব্রাঞ্চে যোগাযোগ করুন। আমরা উপযুক্ত ব্যবস্থা নেব।'

এছাড়া ফের একবার ম্যাজিস্ট্রেট কোর্টে না-মঞ্জুর হয়েছে শিল্পার স্বামী রাজ কুন্দ্রার জামিন। পাশাপাশি ২৭ শে জুলাই পর্যন্ত পুলিশ হেফাজতের মেয়াদ বৃদ্ধি হয়েছে রাজের। সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর, পর্নকাণ্ডে রাজ কুন্দ্রার গ্রেফতারি অবৈধ, এবার এমন দাবি নিয়েই হাইকোর্টের দ্বারস্থ হয়েছেন অভিযুক্তর আইনজীবীরা। শিল্পা শেট্টির স্বামীর আইনজীবীদের দাবি, ৪,০০০ পাতার যে চার্জশিট মুম্বাই পুলিশ রাজ কুন্দ্রা ও পর্ন কাণ্ডে জড়িত অন্য অভিযুক্তদের বিরুদ্ধে আদালতে পেশ করেছে সেখানে পর্নোগ্রাফির কোনও নির্দিষ্ট উল্লেখ নেই। পাশাপাশি রাজ কুন্দ্রার গ্রেফতারি অবৈধ বলে দাবি তাদের।



 

Show all comments
  • তাজউদ্দীন আহমদ ২৪ জুলাই, ২০২১, ১:৫০ পিএম says : 1
    এখন সবাই কথা বলছে, কিন্তু এরা আগে কোথায় ছিলো?
    Total Reply(0) Reply
  • মাহমুদ ২৪ জুলাই, ২০২১, ১:৫১ পিএম says : 0
    দেখা যাক শেষ পর্যন্ত তার কি শাস্তি হয়
    Total Reply(0) Reply
  • Rasel Ahmed ২৪ জুলাই, ২০২১, ১:৪৯ পিএম says : 1
    আমি অনেক ভালো অভিনয় পারি। আমাকে বলতে পারতো
    Total Reply(0) Reply
  • Muhammad Shoriatullah ২৪ জুলাই, ২০২১, ১:৪৭ পিএম says : 0
    এরা টাকার জন্য অনেক কিছুই করতে পারে
    Total Reply(0) Reply
  • রুহান ২৪ জুলাই, ২০২১, ১:৪৮ পিএম says : 0
    কিছু বলার ভাষা খুঁজে পাচ্ছি না
    Total Reply(0) Reply
  • মোহাম্মদ আলী ২৫ জুলাই, ২০২১, ১২:১২ এএম says : 1
    এদের কাছ থেকে এরচেয়ে ভালো আর কিই বা আশা করা যায়। এরা প্রত্যেকেই দেহ ব্যাবসায়ী, কেউ বা প্রকাশ্যে আবার কেউ বা গোপনে।
    Total Reply(0) Reply
  • আরফান ২৫ জুলাই, ২০২১, ৬:১১ এএম says : 0
    দোষ প্রমাণ না হলে তার বিপক্ষে মন্তব্য করে লাভ নেই। তাই বলবো অন্যয় কারি যেন কোন অপশক্তির সুযোগ নিয়ে পার না পায়। দৃষ্টান্তমূলক শাস্তি হোক। তবে এমন নামি দামী লোকেরা শেষ পর্যন্ত নির্দোষ প্রমাণীত হয় এবং কোন এক অজানা কারণে সরকারও তাদের বিশেষ ছাড় দের, যা আমরা বিগত সময়ে দেখে আসছি। কিন্তুু এবার আশা করবো লোক দেখানো বিচার হবে না সালমানসা বা সঞ্জয় দত্তের মতো।
    Total Reply(0) Reply
  • dhichak puja ২৫ জুলাই, ২০২১, ১২:৪৬ পিএম says : 0
    আহারে বেচারা টাকা কামাতে গিয়ে নিজেই ................ খেয়ে গেলো
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পর্ন ছবি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ