Inqilab Logo

শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১০ আশ্বিন ১৪২৮, ১৭ সফর ১৪৪৩ হিজরী

নারায়ণগঞ্জে ২৪ ঘন্টায় আরও ৪ জনের মৃত্যু জেলায় মোট মৃত্যু ২৪৯ জন

নারায়ণগঞ্জ থেকে | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০২১, ১:১৮ পিএম

মরণঘাতি করোনাভাইরাসের সংক্রামন নারায়ণগঞ্জে বেড়েই চলেছে। গত ২৪ ঘন্টায় জেলায় আরও ৪ জনের মৃত্যু হয়েছে। তাদের ৩জন বন্দর ও একজন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকার বাসিন্দা। এ নিয়ে জেলায় মৃত্যুর সংখ্যা দাড়ালো ২৪৯ জনে। এছাড়া গত ২৪ ঘন্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৪৭২ জনের। এরমধ্যে আকান্ত হয়েছে ১৫৫ জন। এতে জেলায় মোট আক্রন্তের সংখ্যা দাড়িয়েছে ১৮ হাজার ৫৯ জন।
এ পর্যন্ত সুস্থ্য হয়েছেন ১৪ হাজার ৯৫৬ জন। মোট নমুনা সংগ্রহ হয়েছে ১ লাখ ৩০ হাজার ১৩২ জনের।শনিবার (২৪ জুলাই) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছেন।
জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, এ পর্যন্ত নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকায় মারা গেছেন ১২৪ জন ও আক্রান্ত হয়েছেন ৬ হাজার ৫৫৫ জন, সদরে মারা গেছেন ৪৭ জন ও আক্রান্ত হয়েছে ৩ হাজার ৭২০ জন, বন্দরে মারা গেছেন ১৩ জন ও আক্রান্ত হয়েছেন ১ হাজার ৬২৬ জন, রূপগঞ্জে মারা গেছেন ১৫ জন ও আক্রান্ত হয়েছেন ৩ হাজার ১৯৭জন, সোনারগাঁয়ে মারা গেছেন ৪৫ জন ও আক্রান্ত হয়েছেন ১ হাজার ৭৮০ জন এবং আড়াইহাজারে মারা গেছেন ৪ জন ও আক্রান্ত হয়েছেন ১ হাজার ১৮১ জন।
উল্লেখ্য নারায়ণগঞ্জে গত বছরের ৮ মার্চ প্রথম করোনা রোগী শনাক্ত হয়। ৩০ মার্চ প্রথম নারায়ণগঞ্জের বন্দরের রসুলবাগে করোনার উপসর্গ নিয়ে পুতুল নামে এক নারী মারা যায়।
এদিকে ২৩ জুলাই ভোর ৬টা থেকে নারায়ণগঞ্জসহ সারাদেশে শুরু হয়েছে ১৪ দিনের কঠোর বিধি নিষেধ। এই বিধি নিষেধ বাস্তবায়নে নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের নেতৃত্বে আইনশৃংখলাবাহিনীর সদস্য রা কাজ করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

২০ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন