Inqilab Logo

মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৩ আশ্বিন ১৪২৮, ২০ সফর ১৪৪৩ হিজরী

এম্বুল্যান্সের ধাক্কায় যুবকের মৃত্যু

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০২১, ৮:০৭ পিএম

ময়মনসিংহের গৌরীপুরে বেসরকারি একটি এম্বুল্যান্সের ধাক্কায় এক যুবকের মৃত্যু হয়েছে। শনিবার দুপুর ২টার দিকে গৌরীপুর-শাহগঞ্জ সড়কে অচিন্তপুর মাদ্রাসা সংলগ্ন এলাকায় ওই দুর্ঘটনাটি ঘটে। এসময় ঘাতক চালক আলমাস হোসেনকে আটক করেছে পুলিশ।

জানা যায়, উপজেলার অচিন্তপুর গ্রামের প্রফুল্ল বিশ্বশর্মার ছেলে বাদল শর্মা(২৫) শনিবার দুপুরে স্থানীয় একটি দোকান থেকে পান খেয়ে কানে হেড ফোন লাগিয়ে রাস্তা দিয়ে হেঁটে বাড়িতে যাচ্ছিলেন। এমন সময় শাহগঞ্জ থেকে আসা একটি দ্রুতগামী বেসরকারি এম্বুল্যান্স (ঢাকা মেট্রো-ছ-৭১-২৯৫৯) নিয়ন্ত্রণ হারিয়ে তাকে ধাক্কা দেয়। এসময় বাদল শর্মা গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ খান আব্দুল হালিম সিদ্দিকী বলেন রাজধানীর সাভার এলাকা থেকে একটি মৃতদেহ নিয়ে বেসরকারি এম্বুল্যান্স নেত্রকোনার তেলিগাতি এলাকায় গিয়েছিল। সেখানে মরদেহ রেখে ফেরার পথে উল্লেখিত স্থানে এম্বুল্যান্সটি ব্রেকফেল করে এ দুর্ঘটনাটি ঘটে। এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দূর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ