Inqilab Logo

শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ৩১ আশ্বিন ১৪২৮, ০৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

দৌলতপুরে লকডাউন না মানায় ১০হাজার টাকা অর্থদন্ড

দৌলতপুর (কুষ্টিয়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০২১, ৮:২০ পিএম

কুষ্টিয়ার দৌলতপুরে ১৪ দিনের কঠোর লকডাউন চলছে। লকডাউনের দ্বিতীয় দিন গতকাল শনিবার দৌলতপুরের বিভিন্ন শহর, বাজার ও গুরুত্বপূর্ণ স্থানে লোক সমাগম ছিলনা বললেই চলে। লকডাউন পালনে প্রশাসন ছিল তৎপর। দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তারের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত গতকাল সকাল ১০টা থেকে বিকেল ৩টা পর্যন্ত উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে করোনা স্বাস্থ্য বিধি না মানা ও লকডাউন অমান্য করায় ৭জনের ১০হাজার টাকা অর্থদন্ড করেছেন। লকডাউনের কারণে দূরপাল্লার পরিবহন সহ সবধরনের পরিবহন বন্ধ রয়েছে। বন্ধ রয়েছে দোকান-পাট ও ব্যবসা প্রতিষ্ঠান। এদিকে লকডাউন বিধি নিষেধ আরোপিত নির্দেশনা মাইকিং করে প্রচার করতে দেখা গেছে।

দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার জানান, লকডাউন চলাকালে সরকারী আদেশ অমান্য করে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখা ও করোনা স্বাস্থ্য বিধি না মানার দায়ে সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন-২০১৮ এর ২৫(২) ধারায় ৭জনের ১০হাজার টাকা অর্থদন্ড করা হয়েছে। এ অভিযান চলমান থাকবে বলে তিনি উল্লেখ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুষ্টিয়া


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ