Inqilab Logo

শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০২ আশ্বিন ১৪২৮, ০৯ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

জাফলংয়ে নিখোঁজের তিন দিন পর ভেসে উঠলো পর্যটকের লাশ

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০২১, ৮:৩৬ পিএম

সিলেটের গোয়ানঘাট উপজেলার জাফলংয়ে নিখোঁজের ৩ দিন পর লাশ উদ্ধার করা হয়েছে এক পর্যটকের। আজ শনিবার দুপুর আড়াইটার দিকে জাফলংয়ের পিয়াইন নদীতে ইমরান আহমদ (১৮) নামে ওই পর্যটকের লাশ ভেসে উঠলে স্থানীয়রা খবর দেন পুলিশকে। পরে পুলিশ অকুস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে পর্যটক ইমরানের লাশ। এরআগে ঈদের পরদিন গত বৃহস্পতিবার বন্ধুদের সাথে জাফলংয়ে বেড়াতে গিয়ে নিখোঁজ হন ইমরান আহমেদ (১৮)। নদীতে সাঁতার কাটতে গিয়ে তলিয়ে যান তিনি। ইমরান টাঙ্গাইলের ঘাটাইল থানার ফুলমালির চালা এলাকার ফরিদ মিয়ার পুত্র এবং ফজরগঞ্জ মাদ্রাসার দাখিল পরীক্ষার্থী।

গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) পরিমল চন্দ্র দেব বলেন, নিখোঁজ পর্যটক ইমরান আহমদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে। তিনি বলেন, পিয়াইন নদীর জিরো পয়েন্ট এলাকায় গোসল করতে গিয়ে স্রোতের মধ্যে তলিয়ে যান জাফংলয়ে বেড়াতে আসেন ইমরান। এরপর গত দুদিন অনেক চেষ্টা চালিয়েও খোঁজে পাওয়া যায়নি তাকে। করোনা সংক্রমণ বেড়ে যাওয়ার কারণে বন্ধ রয়েছে সিলেটের পর্যটন কেন্দ্রগুলো। পর্যটন কেন্দ্রে পর্যটকদের প্রবেশে নিষেধাজ্ঞাও জারি করা হয়েছে। তবে এই নিষেধাজ্ঞা অমান্য করে ঈদ মৌসুমে সিলেটের বিভিন্ন পর্যটন কেন্দ্রে জড়ো হচ্ছেন পর্যটকরা।

এরআগে গত শুক্রবার গোয়াইনঘাট উপচজেলারই আরেক পর্যটন কেন্দ্র বিছনাকান্দিতে নৌকা ডুবে মারা যান সাগর মিয়া ও রুমের মিয়া নামের দুই কিশোর। তার সিলেট শহর থেকে বেড়াতে গিয়েছিলেন বিছনাকান্দিতে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিলেট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ