Inqilab Logo

সোমবার, ১৫ আগস্ট ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯, ১৬ মুহাররম ১৪৪৪

ঈশ্বরদীতে ভ্রাম্যমান আদালতে ২৭ টি মামলায় জরিমানা আদায়

ঈশ্বরদী (পাবনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০২১, ৯:৩৯ পিএম

কঠোর লকডাউনের দ্বিতীয় দিনে আজ ঈশ্বরদীতে স্বাস্থ্যবিধি অমান্য করায় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে পরিচালিত পৃথক পৃথক ভ্রাম্যমাণ আদালত ২৭টি মামলায় ২৬ জনের কাছে ১৩ হাজার ৬'শ টাকা জরিমানা আদায় করেছে।

ঈশ্বরদী উপজেলা প্রশাসন সূত্রে জানা গেছে, ঈশ্বরদী উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পি এম ইমরুল কায়েস সকাল থেকে বিকেল পর্যন্ত ঈশ্বরদী শহর, দাশুড়িয়াসহ বিভিন্ন এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে কঠোর লকডাউনের মধ্যে বিনা প্রয়োজনে স্বাস্থ্য বিধি অমান্য করে ঘুরাঘুরি করার কারণে ২১ মামলায় ১২ জনের ১০ হাজার ৯'শ টাকা জরিমানা আদায় করেন।

অন্যদিকে, ঈশ্বরদী সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মমতাজ মহল সকাল থেকে বিকেল পর্যন্ত ঈশ্বরদী রেলগেট, আলহাজ্ব মোড়, নতুন হাটমোড়, রূপপুর মোড়, আওতাপাড়া, বাশেরবাদা, বহরপুরসহ বিভিন্ন এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে কঠোর লকডাউন উপেক্ষা করে বিনা প্রয়োজনে স্বাস্থ্য বিধি ভঙ্গ করায় ১৪ জনের কাছে ৬টি মামলায় ২ হাজার ৭'শ টাকা জরিমানা আদায় করেন।

দঃবিঃ ১৮৬০এর২৬৯ ধারায় এবং সংক্রামক রোগ প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল আইন ২০১৮ এ ২৫ ধারায় মামলা করা হয় বলে সংশ্লিষ্ট আদালত সূত্রে জানা যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পাবনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ