Inqilab Logo

শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৩ আশ্বিন ১৪২৮, ১০ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

পাইকগাছায় শিশু ধর্ষণ

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০২১, ১২:০১ এএম

খুলনার পাইকগাছায় ৪ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা হয়েছে। পুলিশ ধর্ষণের অভিযোগে মোক্তার গোলদারকে আটক করেছে। শিশুটি খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসি’তে চিকিৎসাধীন রয়েছে। পুলিশ সূত্রে জানা গেছে, গত শুক্রবার বিকাল ৪টার দিকে মানিকতলা বাজার সংলগ্ন গোপালপুর গ্রামের জনৈক ব্যক্তির ৪ বছরের শিশু কন্যা বাড়ির পাশের মানিকতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে খেলা করছিল। বিকাল সাড়ে ৪টার দিকে একই এলাকার মৃত শরীফ গোলদারের ছেলে মোক্তার গোলদার (৭০) চকলেট দেওয়ার কথা বলে শিশুটিকে তার বাড়ির ছাদে ডেকে নিয়ে যায়। সেখানে মোক্তার গোলদার শিশুটিকে যৌন নির্যাতন (ধর্ষণ) করে। সন্ধ্যায় শিশুটি বাসায় ফিরে তার মাকে বিষযটি জানায়।

রাতে পুলিশ মোক্তার গোলদারকে তার বাড়ি হতে আটক করে এবং শিশুটিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে। এ ঘটনায় শিশুটির পিতা বাদী হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন।
পাইকগাছা থানার ওসি এজাজ শফী জানান, শিশুটিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠালে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকরা প্রাথমিক চিকিৎসা শেষে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসি’তে প্রেরণ করেন। বর্তমানে শিশুটি সেখানে চিকিৎসাধীন রয়েছে। মামলার অভিযুক্ত আসামিকে আটক করা হয়েছে এবং শিশুটির চিকিৎসার ব্যাপারে সার্বিক খোঁজ খবর নেওয়া হচ্ছে বলে এ কর্মকর্তা জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশু ধর্ষণ

১৫ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ