Inqilab Logo

বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ শাওয়াল ১৪৪৩ হিজরী

জিম্মি গৃহবধূ কিশোরী উদ্ধার

৯৯৯ এ ফোন

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০২১, ১২:০১ এএম

চাকরির আশ্বাস দিয়ে নগরীতে এনে জিম্মি করে রাখা এক গৃহবধূ ও এক কিশোরীকে উদ্ধার করেছে পুলিশ। জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ বার্তা পেয়ে তাদের উদ্ধার করে পুলিশ। গ্রেফতার করা হয়েছে তিনজনকে। শুক্রবার রাতে বায়েজিদ বোস্তামি থানার রৌফাবাদে জনৈক সোহাগের কলোনি থেকে তাদের উদ্ধার করে পুলিশ।
গ্রেফতার তিনজন হলো সুরমা বেগম সুমি, তানজিল হোসেন এবং এমরান হোসেন। ওসি মো. কামরুজ্জামান জানান, উদ্ধার গৃহবধূর বয়স ২১ বছর। তার বাড়ি খাগড়াছড়ি জেলায়। কিশোরীর বয়স ১৪ বছর। তার বাড়ি নোয়াখালী জেলায়। তাদের জিম্মি করে অসামাজিক কাজে বাধ্য করছিল গ্রেফতারকৃত তিনজন। গৃহবধূ জানিয়েছেন, তার স্বামী অসুস্থ এবং দীর্ঘদিন ধরে বেকার। কাজের খোঁজে তিনি গত ৭ জুলাই চট্টগ্রামে এসে এ চক্রের খপ্পরে পড়েন। তাকে চাকরি দেয়ার আশ্বাস দিয়ে সোহাগের কলোনিতে বাসায় নিয়ে জিম্মি করা হয়। ২২ জুলাই একই কথা বলে নিয়ে আসা হয় কিশোরীকে। তারা রাজি না হলে মারধর করা হতো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন