Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাউজানে ব্যবসায়ীর আত্মহত্যা!

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০২১, ৮:০৭ এএম

রাউজানে অঞ্জন বিশ্বাস (৪০) নামে এক ব্যবসায়ী গলাই ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে।শনিবার(২৪ জুলাই) সকাল ১০টার দিকে এই ঘটনাটি ঘটে উপজেলার চিকদাইর ইউনিয়নের ২নং ওয়ার্ডের দক্ষিণ সর্ত্তা গ্রামের নব সওদাগর বাড়ীতে।স্থানীয় ডাক্তার বিশ্বজিৎ চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আত্মহননকারী যুবক একজন মুদি ব্যবসায়ী।তারঁ মতে দেনদেনায় জর্জরিত হয়ে আত্মহননের পথ বেঁচে নিয়েছে এ যুবক।নিহত অঞ্জন বিশ্বাস ওই এলাকার নিতাই বিশ্বাসের পুত্র।
চিকদাইর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রিয়তোষ চৌধুরী বলেন বিকেল সাড়ে ৩টায় অঞ্জন বিশ্বাস নামে এক ব্যক্তি আত্মহত্যা করেছেন বলে সংবাদ পাই। শুনেছি তার একটি দোকান আছে,সে ঋণগ্রস্ত ছিল।আমি পুলিশকে বিষয়টি অবহিত করেছি।
রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হারুন বলেন চিকদাইরে এক যুবক আত্মহত্যা করেছেন এমন খবরে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। আত্মহননকারী ওই যুবক ঋণগ্রস্ত বলে চেয়ারম্যানের মাধ্যমে জানতে পারি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ