Inqilab Logo

শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০২ আশ্বিন ১৪২৮, ০৯ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

চট্টগ্রামে যুবলীগ নেতা মুরাদ হত্যা মামলার চার্জশিটভুক্ত আসামি ইয়াবাসহ গ্রেফতার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০২১, ১১:০৪ এএম

চট্টগ্রামের যুবলীগ নেতা হুমায়ুন কবির মুরাদ হত্যা মামলার চার্জশিটভুক্ত আসামি মোঃ আফসার উদ্দিন রিয়াদকে (৩৫) গ্রেফতার করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে ইয়াবা এবং ইয়াবা বিক্রিলব্ধ নগদ টাকা উদ্ধার করা হয়েছে। শনিবার রাতে নগরীর ডবলমুরিং থানার মুনসুরাবাদ সিএন্ডবি কলোনীর একটি বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় একই বাসা থেকে মোঃ আলম (৩৩) নামে মাদক মামলার আরও এক পলাতক আসামিকে গ্রেফতার করা হয়।
ডবলমুরিং থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, রিয়াদ ২০১৩ সালে চট্টগ্রাম মহানগর যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য হুমায়ুন কবির মুরাদ হত্যা মামলার চার্জশিটভুক্ত ২ নং আসামি। এজাহারেও সে ২ নং আসামি। হত্যার পরপরই তাকে অস্ত্রসহ গ্রেফতার করা হয়েছিল। সেই হত্যা মামলা ছাড়াও তার বিরুদ্ধে অস্ত্র আইনেও একটি মামলা রয়েছে। তবে বর্তমানে সে ইয়াবা ব্যবসায় যুক্ত হয়েছে। কক্সবাজার থেকে ইয়াবা এনে সে চট্টগ্রামে বিক্রি করে।
গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রাত সাড়ে ১০ টায় ডবলমুরিং থানার মনসুরাবাদ সিএন্ডবি কলোনির বিএডিসি স্টাফ কোয়ার্টার থেকে তাকে গ্রেফতার করা হয়। এসময় কক্সবাজার থেকে আসা আলম নামে একজনকেও গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে ৫০ পিছ ইয়াবা এবং ইয়াবা বিক্রিলব্ধ ৪১৫০ টাকা উদ্ধার করা হয়। গ্রেফতার আলমের বিরুদ্ধে এর আগেও মাদক আইনে একটি মামলা ছিল।
তাদের দুইজনের বিরুদ্ধেই মাদকদ্রব্য আইনে মামলা রুজু করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ