Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

রামগড়ে শ্বশুর বাড়ি থেকে যুবকের গলাকাটা লাশ উদ্ধার

রামগড় (খাগড়াছড়ি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০২১, ৫:০৮ পিএম

খাগড়াছড়ি জেলার রামগড় উপজেলায় ২নং পাতাছড়া ইউনিয়নের দুর্গম দক্ষিন পাকলাপাড়া এলাকা থেকে আজ রবিবার (২৫ জুলাই) ভোর ৫টার সময় বিয়ের ৫ দিনের মাথায় নিজ শ্বশুর বাড়ি থেকে এক উপজাতী মারমা যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহত যুবকের নাম চাইথোয়াই অং মারমা ওরপে মশা মারমা (৩৬) সে উপজেলার ১নং রামগড় ইউনিয়নের লালছড়ি এলাকার বজেন্দ্র মারমার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত মশা মারমা'র প্রথম স্ত্রী গত একমাস পূর্বে পালিয়ে অন্যত্র বিবাহবন্ধনে আবদ্ধ হলে গত ২০ জুলাই পাতাছড়া ইউনিয়নের দক্ষিণ নতুনপাড়ার চপাইয়ে মারমা (২০) পিতা পেঞ্চাচিয় মারমা কে দ্বিতীয় স্ত্রী হিসেবে বিয়ে করেন। এদিকে চপাইয়ে মারমা ২ বছর পূর্বে মাটিরাঙা উপজেলার তবলছড়ির পাইচাথ্যওয়াই (৩৭) কে বিবাহ করেছিলো তাদের সংসারে ২ বছর বয়সী একটি কন্যা সন্তানও রয়েছে। চপাইয়ে মারমা দ্বিতীয় বিবাহের পর থেকে সাবেক স্বামী পাইচা থ্যওয়াই ফোনে তার বর্তমান স্বামীকে ছেড়ে তার সাথে চলে আসতে বলে এবং এই নিয়ে তাদের মাঝে কথা বনাবনি হচ্ছিলোনা। উক্ত কথাকাটাকাটির জের ধরে এই হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে।

রামগড় থানার অফিসার ইনচার্জ মো: সামসুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে এ প্রতিনিধিকে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করেছে। এব্যাপারে আইনি প্রক্রিয়া গ্রহন করা হচ্ছে। তবে হত্যাকান্ডের ঘটনার নিহতের স্ত্রী ও শালককে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে বলে তিনি জানান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ