Inqilab Logo

মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৩ কার্তিক ১৪২৮, ১১ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

নকলায় প্রতিবন্ধীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

শেরপুর জেলা সংবাদাতা | প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০২১, ৮:২৪ পিএম

শেরপুরের নকলায় এক বুদ্ধি প্রতিবন্ধী মেয়েকে ধর্ষণের অভিযোগে শনিবার দিবাগত রাতে যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত যুবক উপজেলার বানেশ্বর্দী ইউনিয়নের পোলাদেশী মোজার মো. জালাল উদ্দিনের পুত্র মো. হাছেন (৩০)।

মামলার এজাহার সূত্রে জানাযায় শনিবার রাত অনুমান ৯ঘটিকার দিকে ফুলসিয়ে ও লোভ দেখিয়ে ঘর থেকে বের করে পোলাদেশী মোজার এলাকার জনৈক মৃত লাল মিয়ার রান্না ঘরের ভিতরে নিয়ে ইচ্ছের বিরোদ্ধে একাধিকবার ধর্ষন করে। এ ঘটনা কাউকে বললে বিভিন্ন ভয় ভীতি দেখিয়ে ধর্ষক হাছেন চলে যায়। পরে ওই বুদ্ধি প্রতিবন্ধী রাতে এদিক সেদিক ঘুরাফেরা করতে দেখে স্থানীয় লোকজন তার বাড়িতে নিয়ে যায়। পরে পরিবারের লোকজন রাতে কোথায় গিয়েছিল বলে জিজ্ঞাসা করিলে ঘটনার বিবরণ জানায়। ঘটনার পর বিষয়টি নকলা থানায় অবহিত করলে শনিবার দিবাগত রাতে ধর্ষক হাসেনকে গ্রেফতার করেন।

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুশফিকুর রহমান জানান, প্রতিবন্ধী মেয়েকে ধর্ষণের বিষয়ে তার বাবা নকলা থানায় ধর্ষণ মামলা দায়ের করে। রাতেই আমরা ধর্ষক হাছেনকে গ্রেফতার করি। ভিকটিমকে ধর্ষন সংক্রান্ত ডাক্তারী পরীক্ষার জন্য সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। মামলার পরবর্তী কার্যক্রম অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষক গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ