Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

করোনায় কুমিল্লায় মৃতের সংখ্যা সাড়ে ৬শ’ ছাড়াল

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০২১, ৮:৩৫ পিএম

কুমিল্লায় করোনায় মৃতের সংখ্যা ও শনাক্ত ক্রমেই বাড়ছে। গত ২৪ ঘণ্টায় জেলায় করোনায় আক্রান্ত হয়ে আরও ১৫ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় মৃতের সংখ্যা দাঁড়াল ৬৬২ জনে।
করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া ১৫ জনের মধ্যে কুমিল্লা সিটি করপোরেশন এলাকায় ৫ জন, মনোহরগঞ্জ ও নাঙ্গলকোটে ২ জন করে, বুড়িচং, চান্দিনা, লালমাই, বরুড়া, মুরাদনগর ও তিতাস উপজেলায় ১ জন করে মৃত্যু হয়েছে। এদের মধ্যে ৮ জন নারী ও ৭ জন পুরুষ রয়েছেন।
এদিকে গত ২৪ ঘন্টায় জেলায় নতুন করে করোনা শনাক্ত হয়েছে ৭০১ জনের। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়াল ২৩ হাজার ৮৩০ জনে।
রবিবার বিকেলে জেলা সিভিল সার্জন ডা. মীর মোবারক হোসাইন দিগন্ত গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।
জেলা সিভিল সার্জন অফিস সূত্র জানায়, গত ২৪ ঘণ্টায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে ১৭০১টি নমুনা পরীক্ষায় ৭০১ জনের করোনা শনাক্ত হয়। নতুন আক্রান্তদের মধ্যে কুমিল্লা সিটি করপোরেশনে ২২৮ জন, আদর্শ সদরে ৭ জন, সদর দক্ষিণের ৭ জন, বুড়িচংয়ে ৫২ জন, ব্রাহ্মণপাড়ায় ৩৩ জন, চান্দিনায় ২৮ জন, চৌদ্দগ্রামে ৪৭ জন, দেবীদ্বারে ১২ জন, দাউদকান্দিতে পাঁচজন, লাকসামে ৪৬ জন, লালমাইতে ২৩ জন, নাঙ্গলকোটে ৩৩ জন, বরুড়ায় ৬১ জন, মনোহরগঞ্জে ৩৭ জন, মুরাদনগরে ৪৪ জন, মেঘনায় ৯ জন, তিতাসে ৪ জন এবং হোমনা উপজেলায় ২৫ জন রয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ