Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

যুবলীগ নেতার নেতৃত্বে হামলায় ৮ জন আহত

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০২১, ১২:০৩ এএম

আড়াইহাজারে যুবলীগ নেতা ওবায়দুল ইসলাম বেদেন বাহিনীর হামলায় একই পরিবারের ৫ জনসহ আহত ৮ আহত হয়েছে। গত শনিবার দুপুরে উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়নের কালাপাহাড়িয়া গ্রামে এই ঘটনা ঘটে। আহতদের মধ্যে বাতেন নামের একজনকে ঢাকায় এবং বাকিদের আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনার দিন সকাল থেকে ওই গ্রামের বাতেন ও বাছেদ (গান্ধী) মিয়ার সাড়ে ৪ শতাংশ জমি মাপা হয়। মাপা শেষে দুপুরের দিকে বাড়ি যাওয়ার পথে পূর্ব শত্রুতার জের ধরে এইক গ্রামের বাসিন্দা ও উপজেলা যুবলীগের যুগ্মসম্পাদক ওবায়দুল ইসলাম বাদল ওরফে বেদনের নেতৃত্বে এক দল সন্ত্রাসী বাতেনের লোকজনের উপর দা, ছুরা, টেঁটাসহ দেশিয় অস্ত্র নিয়ে হামলা চালায়। হামলায় একে একে নারী-পুরুষসহ ৮ জনকে আহত করে। এক পর্যায়ে হামালায় ধাওয়া খেয়ে গ্রামের সাবেক প্রধান শিক্ষক ওহিদুর রহমান বাচ্চুর বাড়িতে আশ্রয় নিলে সন্ত্রাসীরা ওই খানে গিয়েও হামলা চালায় এবং ভাঙচুর করে। এতে ৮ জন আহত হয়। আহতরা হলেন, বাতেন (৫৩), তার ছেলে ইমরান হোসেন (৩০), জীবন (৩৩), হোসাঈন (২৮), হাসান (২৪) এবং স্বজন ফয়সাল (১১), বাবু (৩৫) ও হানিফা (৩০)সহ ৮ জন।
আহতরা সবাই সরকারির দলীয় সমর্থক বলে জানা গেছে। বাতেনের ভাতিজা রহিম আলী জানান, পূর্ব শক্রতার জের ধরে ওবায়দুল হক বাদলের লোকেরা আমাদের উপর আর্তকিত হামলা চালায়। আমি এদের বিচার চাই। অভিযুক্ত ওবায়দুল হক বাদলের মুঠাফোনে যোগাযোগ করা হলে বন্ধ পাওয়া যায়।
আড়াইহাজার থানার ওসি আনিচুর রহমান মোল্লা জানান, খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে যথাযথ ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ