Inqilab Logo

মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৬ আশ্বিন ১৪২৮, ১৩ সফর ১৪৪৩ হিজরী

জুয়ারিদের টিম লিডার গ্রেফতার

রূপগঞ্জে পুলিশের ওপর হামলা

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০২১, ১২:০৩ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে পুলিশের উপর হামলা মামলার প্রধান আসামি জুয়ারিদের টিম লিডার আকবর বাদশাকে গ্রেফতার করেছে র‌্যাব-১১ ও নৌ-পুলিশ। গতকাল দুপুরে উপজেলার তারাব পৌরসভার তারাব এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আকবর বাদশা উপজেলার তারাব পৌরসভার তারাব এলাকার বারেক মিয়ার ছেলে। আকবর বাদশা ২০২০ সালে তারাব পৌরসভার ৮নং ওয়ার্ড থেকে কাউন্সিলর পদে ডালিম প্রতীকে নির্বাচন করে। ডেমরা নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মিন্টু মোল্লা গতকাল বিকেলে আকবর বাদশাকে গ্রেফতারের বিষয়টি জানান।
ডেমরা নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মিন্টু মোল্লা জানান, চলতি বছরের ২০ ফেব্রæয়ারি শীতলক্ষ্যা নদীর পূর্বপাশে একদল জুয়ারি জুয়া খেলছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করেন ডেমরা পুলিশ ফাঁড়ির পরিদর্শক রহমত মিয়ার নেতৃত্বে একদল পুলিশ। এসময় পুলিশ ঘটনাস্থলে পৌছালে জুয়ারিদের টিম লিডার আকবর বাদশা, আলামিন, সোহেল, আজমত আলী, আব্দুল মালেক, আ. রহিম, মিজানুর রহমান, জাকির হোসেন, ইয়াছিন জুয়া খেলার সামগ্রী রেখে পালিয়ে যায়।
এসময় জুয়ারিসহ অজ্ঞাত ৩০-৪০ জন লোক পুলিশের উপর অতর্কিত হামলা চালায়। এসময় জুয়ারি পুলিশ পরিদর্শক রহমত মিয়াকে ধারালো অস্ত্র দিয়ে খুনের উদ্দেশে গুরুতর জখম করে। এ ঘটনায় নৌ-পুলিশ ফাঁড়ির এএসআই আরিফুল ইসলাম বাদী হয়ে আকবর বাদশাসহ ৯ জন ও অজ্ঞাত ৩০-৪০ জনকে আসামি করে মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর থেকেই আকবর বাদশা পলাতক ছিল। গতকাল দুপুরে র‌্যাব-১১ ও নৌ-পুলিশ ফাঁড়ির যৌথ অভিযানে তারাব এলাকা থেকে আকবর বাদশাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতকে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।
এলাকাবাসীর অভিযোগ, আকবর বাদশা তারাব বাঁশপট্টি এলাকায় জুয়ার আসর বসায়। সে আসরে হরদম মাদক বেঁচা বিক্রি চলে। মাদক ব্যবসার সঙ্গে আকবর বাদশার সম্পৃক্ততা রয়েছে। আকবর বাদশা তারাব এলাকায় জুয়া, মাদক থেকে শুরু করে চাঁদাবাজিসহ বিভিন্ন অপরাধের সঙ্গে জড়িত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুলিশ

২০ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ