Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিএইচবিএফসি’তে নাগরিক সেবায় উদ্ভাবন শীর্ষক প্রশিক্ষণ কর্মশালা

প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

বাংলাদেশ হাউস বিল্ডিং ফাইনান্স কর্পোরেশনের প্রশিক্ষণ কেন্দ্রে গতকাল মন্ত্রিপরিষদ বিভাগ ও একসেস টু ইনফরমেশন (এটুআই) প্রোগ্রাম, প্রধানমন্ত্রীর কার্যালয়ের সহযোগিতায় রূপকল্প-২০২১ বাস্তবায়নের নিমিত্ত ‘নাগরিক সেবায় উদ্ভাবন’ শীর্ষক এক প্রশিক্ষণ কর্মশালার অনুষ্ঠিত হয়। কর্মশালার উদ্বোধনী অনুষ্ঠানে বাংলাদেশ হাউস বিল্ডিং ফাইনান্স কর্পোরেশনের ব্যবস্থাপনা পরিচালক আফরোজা গুল নাহার প্রধান অতিথি এবং কর্পোরেশনের মহাব্যবস্থাপক মো. আমিন উদ্দিন ও মোঃ জাহিদুল হক বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কর্পোরেশনের পরিকল্পনা ও মানবসম্পদ উন্নয়ন বিভাগের উপ-মহাব্যবস্থাপক ড. সৈয়দ মোহাম্মাদ মোয়াজ্জাম হোসেন। কর্মশালায় এটুআই-এর প্রধান প্রশিক্ষক ছিলেন সমবায় অধিদপ্তরের যুগ্ম নিবন্ধক মোঃ মাহাবুবুর রহমান।
দুই দিনব্যাপী অনুষ্ঠিত উক্ত কর্মশালায় কর্পোরেশনের ২০ জন কর্মকর্তা অংশগ্রহণ নিচ্ছেন। কর্মশালায় প্রশিক্ষণার্থীদের নাগরিক সেবায় উদ্ভাবন সম্পর্কিত সৃজনশীল ধারণা, উদ্ভাবনী আইডিয়ার বাস্তবায়ন, একটিভিটি প্ল্যান তৈরি ও বাস্তবায়ন বিষয়ে হাতে-কলমে ধারণা প্রদান করা হয়।Ñপ্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএইচবিএফসি’তে নাগরিক সেবায় উদ্ভাবন শীর্ষক প্রশিক্ষণ কর্মশালা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ