Inqilab Logo

শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

রাজধানীতে পৃথক ঘটনায় প্রাণ গেল তিনজনের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০২১, ১২:০১ এএম

রাজধানীতে পৃথক ঘটনায় প্রাণ হারিয়েছেন তিনজন। তাদের মধ্যে গত শনিবার দিবাগত রাতে বাড্ডায় মালবাহী লরির ধাক্কায় বাইসাইকেল আরোহী ওমর ফারুক নামে এক যুবকের মৃত্যু হয়। ঘটনার পরপরই মালবাহী লরিসহ চালককে আটক করেছে পুলিশ। বাড্ডা থানার এসআই মো. আবু হান্নান জানান, ওমর ফারুক গুলশানে একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতেন। কর্মস্থল থেকে ডিউটি শেষ করে বাইসাইকেল করে বর্তমান ঠিকানা মুগদা মান্ডা এলাকায় তার বাসায় ফিরছিলেন। এ সময় হাকিম টাওয়ারের সামনে লরিগাড়ির ধাক্কায় ঘটনাস্থলেই তিনি মারা যান। নিহতের বাবার নাম খোকন ভুঁইয়া। একই রাতে রাজধানীর পূর্ব রামপুরার একটি বাসা থেকে আল মামুন নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। আশেপাশের লোকজনের বরাতে পুলিশ জানিয়েছে, মামুন ফাঁসি দিয়ে আত্মহত্যা করেছেন। আল মামুনের গ্রামের বাড়ি সাতক্ষীরার কলারোয়া থানার গোয়াল পাড়া গ্রামে। তার বাবার নাম আব্দুল হাকিম।

রামপুরা থানার এসআই কামরুজ্জামান জানান, পূর্ব রামপুরার ২৬৯/১ নম্বর বাসায় গিয়ে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তিনি জানান, বাসার মালিক ও আশেপাশের লোকজন থেকে জানতে পারি, ওই বাসায় তিন বন্ধুকে নিয়ে ভাড়া থাকতেন আল মামুন। ঈদের ছুটিতে তিন বন্ধু গ্রামের বাড়ি গেলেও মামুন একা একা বাসায় ছিলেন। তবে কী কারণে ভিকটিম ফাঁসি দিয়েছেন তা জানার চেষ্টা করা হচ্ছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে বিস্তারিত জানা যাবে।
এছাড়া গতকাল সকালে যাত্রাবাড়ীতে মোবারক হোসেন নামের এক ব্যক্তির অস্বাভাবিক মৃত্যু হয়েছে। ঢাকা মেডিকেল পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া জানান, মোবারকের গ্রামের বাড়ি নোয়াখালীতে। তার বাবার নাম আবদুর রশিদ। মোবারকের ফুফাত ভাই মো. রাজু বলেন, তার ভাই মোবারক যাত্রাবাড়ীতে মুঠোফোনের ব্যবসা করতেন। আর তাদের বাসায় থাকতেন। গত শনিবার রাতে খাওয়ার পর মোবারক ঘুমিয়ে পড়েন। গতকাল সকালে তাকে অচেতন অবস্থায় পাওয়া যায়। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। যাত্রাবাড়ী থানার এসআই নওশের আলী বলেন, মোবারকের মৃত্যুর রহস্য উদ্ঘাটনের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রাণ গেল তিনজনের


আরও
আরও পড়ুন